বাংলা সিরিয়াল

বাবা-মেয়ে থেকে সরাসরি স্বামী-স্ত্রী, সোশ্যাল মিডিয়াতে ট্রোল এর শিকার অভিনেত্রী ঋত্বিকা সেন ও সম্রাট মুখোপাধ্যায়

টলিউডে ঋত্বিকা সেন নামটি বেশ জনপ্রিয়। বনি, অঙ্কুশ দের মত নামী অভিনেতাদের সঙ্গে ইতিমধ্যেই স্ক্রীনে জুটি বাঁধতে দেখা গেছে ঋত্বিকা কে। বাংলা ইন্ডাস্ট্রিতে মাত্র ৭ বছর বয়সেই ঋত্বিকা র হাতে খড়ি হয়। যীশু সেনগুপ্ত অভিনীত সিনেমা বর আসবে এখুনি তে তাকে প্রথম দেখা যায়। এরপর টেলিভিশনের ছোটো পর্দায় জনপ্রিয় ধারাবাহিক বউ কথা কও তে সম্রাট মুখোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তখন তার বয়স মাত্র ৯।

মাঝে কেটে গেছে অনেকগুলি বছর। অভিনয় জগতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন ঋত্বিকা। তবে এবারে মিউজিক ভিডিওতে তাকে দেখা যাবে। ঋত্বিকা র বিপরীতে দেখা যাবে সম্রাট মুখোপাধ্যায় কে। হ্যাঁ প্রায় ১২ বছর পর আবারও দুজন কে এক সাথে জুটি বাঁধতে দেখা যাবে। তবে এবারে বাবা – মেয়ে নয় একেবারে swami- স্ত্রীর জুটিতে ফিরছেন দুজনে। আমরা কিছুদিন আগেই সম্রাট মুখোপাধ্যায় এর ইনস্টাগ্রাম পোস্ট এর মাধ্যমে কিছুটা আভাস পেয়েছিলাম। তিনি ঋত্বিকা র সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করে সেই খবর জানিয়েছিলেন।

স্বামী-স্ত্রীর জুটিতে অভিনয় করার অভিজ্ঞতা কেমন ছিল তা ঋত্বিকা কে একটি সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়। তিনি বলেন “প্রথমটা একটু অস্বস্তি হচ্ছিল, কারণ খুব ছোটবেলাতে আমি এবং সম্রাট মুখোপাধ্যায় বাবা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলাম। আবারো ১২ বছর পরে কিভাবে এই চরিত্রে অভিনয় করব বুঝতে পারছিলাম না। স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে গিয়ে একটু হেজিটেট ফিল করছিলাম। বারবার মনে হচ্ছিল সামনে যেন বাবা দাঁড়িয়ে আছে। কিন্তু তেমন ভাবে কোন অসুবিধা হয়নি। এর আগেও যিশু সেনগুপ্তের সঙ্গে একটি সিনেমাতে অভিনয় করেছে ঠিক তার কয়েক বছর পরে আরশিনগর সিনেমাতে যিশু সেনগুপ্তের সঙ্গে প্রেম করেছি”। কথাটি বলেই তিনি হেসে ফেললেন।

সিনেমার ইন্ডাস্ট্রিতে এই ব্যাপারটি নতুন নয়। অনেক বড় বড় অভিনেতার সঙ্গে অনেক কম বয়সে অভিনেত্রীরা স্ক্রিনে স্বামী-স্ত্রী অভিনয় করে আসছেন। এবারে ঋত্বিকা এবং সম্রাট মুখোপাধ্যায় এই ভিডিও অ্যালবামের খবর জানাজানি হতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল কটাক্ষ দুজনকে নিয়ে প্রায় ট্রেনিং শুরু হয়ে যায় নিট পাড়ায়।

Back to top button