বাংলা সিরিয়াল

‘নৃত্যগুরু হয়ে এই তার পারফরমেন্স’, স্বাধীনতা দিবস উপলক্ষে ডান্স বাংলা ডান্সের মঞ্চে নেচে তুমুল ট্রোলড সৌমিলি বিশ্বাস

অভিনেত্রী সৌমিলি বিশ্বাস কে তো আমরা প্রত্যেকেই চিনি। টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। বহু ধারাবাহিকে কাজ করেছেন তিনি, এছাড়াও রয়েছে তার একটি বিশেষ গুণ, নাচ। নাচেও বেশ পারদর্শী এই সুন্দরী অভিনেত্রী।

কিছু মাস আগেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জয় বাবা লোকনাথ এ লোকনাথ দেবের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এখন সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন গুরু হিসেবে রয়েছেন সৌমিলি। একসময় নিজে একজন প্রতিযোগী ছিলেন তিনি। ‘ঝুম তারা রা রা’ নামক ডান্স রিয়ালিটি শো তে অংশগ্রহণ করেছিলেন তিনি।

তবে রিয়ালিটি শো এর গুরু হিসেবে এটাই তার প্রথম কাজ। এই শোতে সৌমিলির সাথে রয়েছেন রিমঝিম। এছাড়াও অন্য দিলে রয়েছেন ওম এবং দেবলীনা। বিচারকের বিশিষ্ট আসনে রয়েছেন টলিউড এর অন্যতম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অভিনেতা সুপারস্টার জিৎ এবং বলিউডের নাচের বাদশা গোবিন্দ। এছাড়াও সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে অঙ্কুশ এবং বিক্রমকে।

গতকাল ছিল স্বাধীনতা দিবস। স্বাধীনতা দিবস উদযাপনে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ পর্ব অনুষ্ঠিত হয়েছে। সেই অনুষ্ঠানে ‘মনোমোর মেঘেরও সঙ্গী’ গানে সৌমিলির একটি দুর্দান্ত পারফরম্যান্স দেখা গিয়েছে। সৌমিলি ক্লাসিকাল ডান্স এ পারদর্শী। ঐদিন তার নাচ দর্শকদের নজর কেড়েছে। প্রত্যেকেই সৌমিলীর নাচ এর প্রশংসা করেছে।

লম্বা, স্লিম, দেখতে সুন্দরী সৌমিলি টেলিভিশন জগত থেকে বরাবরই একটু দূরে থাকেন। বিশেষ কাজ ছাড়া তাকে টেলিভিশনের পর্দায় দেখা যায় না। এর কারণ জানতে চাওয়ায় তিনি কোনোদিনও স্পষ্ট ভাবে কিছুই জানাননি মিডিয়াকে।

Back to top button