বলিউড

শুধুমাত্র বন্ধুত্ব নয় অন্য সম্পর্ক রয়েছে অরুনিতা ও পবনদ্বীপের মধ্যে, অনেকদূর গড়িয়েছে জল! মার্কিন মুলুকে একসঙ্গে সময় কাটাচ্ছেন দুজনে

এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে শেষ হয়েছে ইন্ডিয়ান আইডেল টুয়েলভ। এই সিজনে বিজয়ীর মুকুট ছিনিয়ে নিয়েছিল উত্তরাখণ্ডের পবনদ্বীপ রাজন এবং দ্বিতীয় স্থান অধিকার করেছিল বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। এক বছরের বেশি সময় হয়ে গেল ইন্ডিয়ান আইডল শেষ হয়েছে তবুও পবনদ্বীপ এবং অরুনিতার জনপ্রিয়তা এতটুকু কমেনি। দুজনে এখনো নেটিজেনদের চর্চার তালিকায় থাকে। কান পাতলেই শোনা যায় তারা নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছে। কিন্তু অরুনিতা এবং পবনদ্বীপ কে যতবারই এই প্রশ্ন করা হয়েছে ততবারই দুজনে অস্বীকার করেছে।

অরুনিতা এবং পবনদ্বীপ বারবার বলে এসেছে তারা দুজন শুধুমাত্র ভালো বন্ধু। কিন্তু দর্শকেরা তা মানতে নারাজ। কারণ তাদের সম্পর্ক অন্য ইঙ্গিত দিচ্ছে। ইন্ডিয়ান আইডল শেষ হয়ে যাওয়ার পর বাকি প্রতিযোগিরা বিভিন্ন জায়গায় ছিটকে গেল অরুনিতা এবং পবনদ্বীপ কিন্তু এখনো অব্দি আলাদা হয়নি। তাদের প্রায় একসঙ্গে দেখা যায়। একসঙ্গে বিদেশের মাটিতে পা রেখেছেন দুজনে। সেখান থেকেই বিভিন্ন সময় লাইভে এবং বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় তাদের।

বর্তমানে অরুনিতা এবং পবনদ্বীপ দুজনেই রয়েছে মার্কিন শহরে। সেখান থেকে বিভিন্ন লাইভ পারফরম্যান্স করছে তারা। সেখান থেকেই বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছে অরুনিতা। যদিও তাদের সঙ্গে মোহাম্মদ দানিশ এবং সায়নী কাম্বলে রয়েছে। কিন্তু অরুনিতা এবং পবনদ্বীপ নিজেদের মতো করে দিব্যি সময় কাটাচ্ছে। লাল রঙের ফ্লোরাল প্রিন্টের শার্ট এবং জিন্সে দেখা গিয়েছে প্রবন্ধকে এবং অরুনিতা পড়েছিলেন সাদা রঙের একটি ক্রপ টপ এবং জিন্স।

যতই অরুনিতা এবং পবনদ্বীপ নিজেদেরকে বন্ধু হিসেবে পরিচয় দিক না কেন দর্শকদের দৃঢ়বিশ্বাস তাদের দুজনের মধ্যে আলাদা কোন সম্পর্ক রয়েছে। কারণ এর আগে পবনদ্বীপের বোনের বিয়েতে অরুনিতাকে তাদের পরিবারের সঙ্গে দেখা গিয়েছে। সুতরাং বোঝাই যাচ্ছে পবনের পরিবারে সঙ্গে বেশি ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Tushar Kamra (@tusharkamra)

Back to top button