ভাইরাল

বার্ধক্যের শেষ পর্যায় এসেই খালি গলায় হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত সুরে গান গাইলেন এক বৃদ্ধ, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা ঘরে বসেই বিভিন্ন আশ্চর্য ভিডিও দেখতে পারি ও বিভিন্ন রকম খবর জানতে পারি। শুধুমাত্র হাতে স্মার্টফোন থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা চাইলে গোটা দুনিয়াটাকে নিজের হাতের মুঠোয় নিয়ে আসতে পারি জানতে পারি দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া ঘটনা।

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই প্লাটফর্ম এর হাত ধরেই ভাইরাল হয়েছেন রানু মন্ডল থেকে শুরু করে ভুবন বাদ্যকর প্রত্যেকে। এই দুজন বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে কোথা থেকে কোথায় পৌঁছে গেছে।

সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনিও অবাক হবেন। ভিডিওতে এক বৃদ্ধকে অসাধারণ সুরে হারমোনিয়াম বাজিয়ে গান গাইতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি সারা সোশ্যাল মিডিয়া জুড়ে এখন ভাইরাল। বৃদ্ধের এই ভিডিও দেখে প্রত্যেকেই দারুন প্রশংসা করেছে। কমেন্ট বক্সে সকলেই ভালোবাসার ভরিয়ে দিয়েছে।

এই ভাইরাল ভিডিও টি ইউটিউব চ্যানেল Color Photography তে কিছুরই আগেই পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওতে অসংখ্য ভিউয়ার্স ও লাইক পড়েছে। অসংখ্য মানুষ শেয়ার ও করেছে তার ভিডিও টি।

Back to top button