বলিউড

‘শুয়ে শুয়ে বিরাট ক্যানভাসে মাদার টেরিজার ছবি আঁকছেন ভাইজান সলমন খান’! ভাইজানের প্রতিভায় মুগ্ধ নেটদুনিয়া

বলিউড অভিনেতা সলমন খানের অভিনয় থেকে শুরু করে নাচ দেখে মুগ্ধ হয়ে যান তার অনুগামীরা। কিন্তু এবার নতুন এক প্রতিভার সন্ধান দিলেন বলিউডের ভাইজান। আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবস উপলক্ষে তার এই নতুন প্রতিভার সন্ধান পেয়ে যারপরনাই মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুগামীরা। কিভাবে অভিনয়, নাচের পাশাপাশি তিনি ছবি আঁকাতেও এত দক্ষ হয়ে উঠেছেন, সে প্রশ্ন তুলেছেন তারা সোশ্যাল মিডিয়ায়।

এদিন সলমন খান নিজের একটি ফটো পোস্ট করে আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। সেখানেই তাকে দেখা গিয়েছে কখনো দাঁড়িয়ে কখনো আবার শুয়ে বিরাট ক্যানভাসে মাদার টেরিজার প্রতিকৃতি ফুটিয়ে তুলতে। ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন আমাদের মন যা চায় আমাদের তাই করা উচিত। তবে নিজেদের মায়েদের বিরক্ত করতে বারণ করেছেন তিনি।

প্রসঙ্গত এর আগে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সলমন খান জানিয়েছিলেন তিনি তাঁর অভিনয় ও নাচের মাধ্যমে মনের ভাব ফুটিয়ে তুলতে পছন্দ করেন। তবে তার পাশাপাশি কখনো কখনো তিনি রং এবং তুলি হাতে তুলে নেন নানান বার্তা অনুগামীদের সামনে প্রকাশ করার জন্য। এবার নিজের ছবি আঁকার ফটো পোস্ট করে সলমন বুঝিয়ে দিলেন তিনি সত্যিই অভিনয় এবং নাচের মতো ছবি আঁকার মাধ্যমেও বেশ অনেকটা সময় কাটান।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Back to top button

Ad Blocker Detected!

Refresh