বলিউড

সিদ্ধার্থ-শেহনাজ জুটির মাঝে তৃতীয় ব্যক্তি হয়ে প্রেম ভাঙতে চেয়েছিলেন গোবিন্দর ভাগ্নি? মুখ খুললে আরতী সিংহ

‘বিগ বস ১৩’-তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। এই বছরে বিগ বসে সিদ্ধার্থ শুক্লা ও আরতি সিং প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন একইসাথে। তাদের মধ্যকার বন্ধুত্ব ছিল বেশ ভালো। তবে পরবর্তীকালে তাদের বন্ধুত্ব নিয়ে নানা কথা উঠতে থাকে মিডিয়াতে।

তারপর থেকেই তাদের মধ্যে যোগাযোগ বন্ধ হয়ে যায়। গত দু’বছর সিদ্ধার্থ ও আরতির মধ্যে কোন রকম কোন যোগাযোগ ছিল না। তবে সিদ্ধার্থের মৃত্যুর পর আফসোস করছেন বন্ধু আরতি। ফোন করবেন ভেবেও ফোন করেননি তিনি, আফসোস গোবিন্দ ভগ্নির।

চলতি বছরের ২-রা সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান অভিনেতা। এই খবর এখনো বিশ্বাস করতে অনেকেরই অসুবিধা হচ্ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার কথা উঠলে সেই প্রসঙ্গে আরতি সিং বলেন, ‘‘আমাদের বন্ধুত্ব নিয়ে বিভিন্ন কথা উঠছিল। বলা হয়েছিল যে আমি নাকি সিদ্ধার্থ এবং শেহনাজর সম্পর্কের মাঝে চলে যাচ্ছি। নিজেকে তৃতীয় ব্যক্তি হিসেবে দেখতে চাইনি, তাই সম্পর্ক রাখিনি।’’

আরতি সিং এও জানান তার সাথে অভিনেতার শেষ কথা হয়েছিল ২০১৯-এর ১৫-ই ফেব্রুয়ারি। মিডিয়াতে তাদের বন্ধুত্ব নিয়ে অনেক ধরনের কথা উঠেছিল। এরপর তিনি সিদ্ধার্থের সঙ্গে যোগাযোগ না রাখারই সিদ্ধান্ত নেন। অন্য কারোর জীবনে আরতি সিং সমস্যার কারণ হতে চাননি। গোবিন্দা ভগ্নি এও জানান তিনি বেশ কয়েকবার তার সাথে যোগাযোগ করার কথা ভেবেছিলেন। নিজেদের বন্ধুত্বকে আবারও সুযোগ দেওয়ার কথা চিন্তা করেছিলেন। শেষ পর্যন্ত তিনি আর যোগাযোগ করেননি।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘‘আমার মনে হয়েছিল, থাক, কী দরকার? ও নিজের জীবনে ভালই আছে। তাকে তার মতো থাকতে দেওয়া উচিত।’’ তবে বন্ধুর মৃত্যুর পর হয়তো আফসোস করছেন তিনি। কারণ এখন আর চেষ্টা করেও নিজেদের বন্ধুত্বকে পুনরায় সুযোগ দিতে পারবেন না তিনি। গোবিন্দা ভগ্নি আরতি সিং পেশায় একজন অভিনেত্রী।

Back to top button