টলিউড

বিজেপির সমস্ত পদ থেকে ইস্তফা দিলেন টলিউড অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়! যোগদান করবেন তৃণমূলে, জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায়

কোনরকম সর্তকতা ছাড়াই মঙ্গলবার অর্থাৎ আজ বিজেপির সমস্ত পদ থেকে সদস্য হিসেবে ইস্তফা দিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়। এর আগে তিনি বিজেপির রাজ্য কমিটির সদস্য এবং সাংস্কৃতিক আহ্বায়ক হিসেবে দলে কাজ করছিলেন। তবে এদিন বিজেপির কার্যালয়ে এসে রাজ্য বিজেপির পদাধিকারী প্রতাপ বন্দ্যোপাধ্যায়ের কাছে পদত্যাগ পত্র জমা দিতে দেখা যায় অভিনেতাকে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় জোর জল্পনা শোনা যায় যে হয়তো অন্যান্য আরো একাধিক টলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের মত তিনিও শাসক দলে যোগদান করতে চলেছেন। তবে এ ব্যাপারে অভিনেতা এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন যে পদ থেকে ইস্তফা দিলেও তিনি এখনো বিজেপির সদস্য এবং সাধারণ কর্মী হিসেবেই তিনি দলের কাজ করতে যায় চান।

প্রসঙ্গত কিছুদিন আগেই বিজেপি থেকে মুখ ঘুরিয়েছেন টলিউড অভিনেতা অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুপা ভট্টাচার্য।অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়ও রুপা ভট্টাচার্যের সঙ্গেই যোগদান করেছিলেন বিজেপিতে। তাই এবার তিনিও রুপার মতোই অন্য কোন দলে যোগদান করবেন কিনা বিজেপি ছেড়ে, সেই প্রশ্নে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া।

তবে এদিন ইস্তফা দেওয়ার পরেও বিজেপিকে নিয়ে বেশ প্রশংসা শোনা গিয়েছে অভিনেতার মুখে। তবে তিনি এও জানাতে ভোলেননি যে আগামীকালের নিশ্চয়তা আমরা কেউই দিতে পারিনা। তাই তিনি নিশ্চিত ভাবে বিজেপি থাকবেন কিনা সেই সিদ্ধান্ত এখনো জানা যায়নি।

Back to top button