বাংলা সিরিয়াল

‘সমস্তটাই অভিনয়’? সামনে এলো আসল সত্য! দিদি নম্বর ওয়ানের মঞ্চে প্রতিযোগীদের মিথ্যে গল্পের পর্দা ফাঁস! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’। যা বিগত বেশ কয়েক বছর ধরে সঞ্চালনা করে আসছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। এর আগে একাধিকবার নেটিজেনদের মধ্যে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মিথ্যে গল্প বলা হয়, এমন গুঞ্জন উঠেছিল। তবে এবার এক প্রতিযোগীকে সহানুভূতি পাওয়ার জন্য মিথ্যা সাজানো নাটক করার দায়ে সরাসরি আক্রমণ করে বসলেন দর্শকরা।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর সম্প্রচারিত হওয়া একটি এপিসোডে প্রতিযোগী হিসেবে হাজির হয়েছিলেন সুন্দরবনের বাসিন্দা জোৎস্না শী। তিনি জানান বাঘের আক্রমণের হাত থেকে তিনি তার স্বামীকে বাঁচিয়েছিলেন। কিন্তু বাঘের আক্রমণে তার স্বামীর বাঁ হাতটি বাদ চলে যায় পাশাপাশি সঞ্চালিকা রচনা ব্যানার্জিকেও এই গল্পের সঙ্গে সমান তালে অভিনয় করার দোষে দোষী করেছেন নেটিজেনরা।

কিন্তু এরপরে নেটিজেনদের একাংশ খেয়াল করেন ওই ব্যক্তির হাতটি জামার মধ্যে লুকানো। এরপরেই ওই প্রতিযোগীকে মিথ্যে গল্প বলার দায়ে দোষী করেন দর্শকরা। তবে দিদি নাম্বার ওয়ান এর অনুগামীরা জানিয়েছেন গোটা ভিডিওটি দেখলে সকলে জানতে পারবেন যে ওই প্রতিযোগীর স্বামীর হাতটি আসলে বাঘের আক্রমণে অকেজো হয়ে গিয়েছে এবং বর্তমানে হাতটি প্যারালাইজড।

ফলে যে সকল নেটিজেনরা দিদি নাম্বার ওয়ানকে মিথ্যে গল্প বলার জন্য আক্রমণ করেছিলেন তাদের পাল্টা আক্রমণ করেছেন এদিন এই শো এর অনুগামীরা। ছোট্ট একটি ভিডিও ক্লিপ দেখে ওই প্রতিযোগীকে আক্রমণ করা যে অন্যায় হয়েছে তা পাল্টা প্রতিবাদ করে এ দিন জানান নেটিজেনদের একাংশ।

Back to top button