বলিউড

‘আপনি আমাদের একটুও পাত্তা দেন না’! উপস্থিত মিডিয়াকে চূড়ান্ত অগ্রাহ্য করে তুমুল কটাক্ষের মুখে শাহরুখ খানের ছেলে আরিয়ান, জুটলো চূড়ান্ত সমালোচনা নেটদুনিয়া থেকে

খুব শীঘ্রই বলিউডের বড়পর্দায় পা রাখতে চলেছেন বলিউড বাদশা কিং খানের ছেলে আরিয়ান খান। তবে অভিনেতা হিসেবে নয় বরং পরিচালক হিসেবে বলিউডে যাত্রা শুরু করতে চলেছেন তিনি এমনটাই জানতে পেরেছেন অনুগামীরা। তবে নিজের কাজের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠার আগেই তার ব্যবহার অত্যন্ত খারাপ হয়ে উঠেছে এমন অভিযোগ উঠল আরিয়ান খানের বিরুদ্ধে।

সম্প্রতি একটি সিনেমার স্ক্রিনে উপস্থিত হয়েছিলেন তিনি যেখানে উপস্থিত ছিলেন হুমা কুরেশি থেকে শুরু করে বলিউডের আরো একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা। সেখানেই তাদের ফটো তোলার জন্য উপস্থিত হয়েছিলেন মিডিয়ার ফটোগ্রাফাররা তবে অনুষ্ঠানে ঢোকা এবং বেরোনোর সময় তাদেরকে রীতিমতো অগ্রাহ্য করে গাড়িতে উঠতে দেখা যায় আরিয়ান খানকে।

এরপর উপস্থিত একজন ফটোগ্রাফার বলেই বসেন আরিয়ান খান কখনোই পাত্তা দেন না উপস্থিত ফটোগ্রাফারদের। বলাই বাহুল্য গোটা ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে আসতেই শুরু হয়েছে তুমুল সমালোচনা।অনেকেই জানিয়েছেন বাবার টাকার গরমের জন্য এ ধরনের ব্যবহার শুরু করেছেন তিনি।

প্রসঙ্গত সম্প্রতি জানা গিয়েছে আরিয়ান খান পরিচালিত সিনেমাটি দেখানোর জন্য রাজি বিশ্বের প্রায় সমস্ত বড় ওয়েব সিরিজ প্লাটফর্ম। তবে এখনো পর্যন্ত জানা গিয়েছে নেটফ্লিক্স এর মাধ্যমেই পরিচালক হিসেবে পদার্পণ করবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh