টলিউড

‘এখনো মা হওয়ার ইচ্ছা রয়েছে আমার’! লাইভ অনুষ্ঠানে জানালেন ৭৮ বছর বয়সী অভিনেতা দীপঙ্কর দের স্ত্রী অভিনেত্রী দোলন রায়! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় দম্পতি বললেই উঠে আসে তাদের নাম। কারণ দীর্ঘ ৩০ বছর ধরে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন তারা। নাটক করতে গিয়ে একে অপরের সঙ্গে পরিচিত হয়েছিলেন অভিনেত্রী দোলন রায় এবং বর্ষীয়ান টলিউড অভিনেতা দীপঙ্কর দে।

এরপর দীর্ঘদিন সহবাস করার পর ২০২০ সালে আইনি মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। তবে নিজেদের মধ্যেকার বয়সের পার্থক্যের জন্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয় তাদের। প্রসঙ্গত টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় পরিচালিত একটি অনুষ্ঠানে এসে নিজেদের বিবাহিত জীবন নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল অভিনেত্রী দোলন রায়কে।

তিনি জানিয়েছিলেন এখনো মা হওয়ার সুপ্ত বাসনা রয়েছে তার মধ্যে। কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি তার নিজের মায়ের সঙ্গে অত্যন্ত সুসম্পর্ক রাখতে সক্ষম হয়েছিলেন। তবে এখন তার মায়ের বয়স হয়ে যাওয়ার জন্য সমস্ত কথা অভিনেত্রী মায়ের সঙ্গে ভাগ করে নিতে পারেন না বলে আক্ষেপ করতে দেখা গিয়েছে তাকে।

তবে তিনি সেই রকম একটি সুসম্পর্ক তৈরি করার জন্য একটি কন্যা সন্তানের মা হতে চেয়েছিলেন বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার এই অপূর্ণ সুপ্ত বাসনার কথা জানতে পেরে দুঃখ প্রকাশ করেছেন অনুগামীদের একটি বড় অংশ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh