বাংলা সিরিয়াল

বিয়ের পর থেকে শুধু নিজের ছবি পোস্ট করছেন রুশা, স্বামীকে সামনে আনছেন না কেন? কিসের কারণে পোস্ট করলেন না অনুরণনের ছবি!

সম্প্রতি টলিউডে(Tollywood)র তারকা রুশা চট্টোপাধ্যায়(Roosha Chatterjee) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। নতুন বছরের শুরুতেই শোনা গিয়েছিল তার বিয়ের খবর। তার স্বামীর নাম অনুরণন রায় চৌধুরী(Anuranan Roychowdhury)। তবে বিয়ের ছবি সামনে আসার পর থেকেই লাগাতার ট্রোল(Trolled) হতে হয়েছে নব দম্পতিকে।

বিয়ের পর থেকে রিসেপশন রুশা শুধু নিজের ছবি পোস্ট করে যাচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। সেখানে কোথাও অনুরণনের উপস্থিতি নেই। কিন্তু এমনটা কেন? জল্পনা শুরু হয়েছে ভেতরে ভেতরে। অনেকেই মনে করছেন তাদের বিয়ের পর যেভাবে যাচ্ছে তাই কটাক্ষের মুখে পড়েছিলেন তার নতুন বর সেই কারণেই তাকে সামনে আনতে চাইছেন না রুশা। তাকে কটাক্ষের হাত থেকে বাঁচাতে ছবি শেয়ার করেননি তিনি।

রিসিপশনে রুশার পরনে ছিল এমব্রয়েডরি ভারি লেহেঙ্গা চোলি। অফ হোয়াইট রঙের ফুল স্লিপ লেহেঙ্গা চোলির সঙ্গে এমব্রয়েডারী কাজ করার দোপাট্টা ব্যবহার করেছেন অভিনেত্রী। সঙ্গে ছিল হীরের নেকপিস, রত্নচূর এবং ইয়ার রিং। চুল ছিল খোলা আর সিঁথি ভরানো ছিল সিদুরে। হাতে ছিল শাঁখা পলা। গর্জাস মেকআপ এর সঙ্গে রুশার রিসেপশন লুক ছিল মারাত্মক সুন্দর।

সেই ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘তোমার জন্য এই হাসি’। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি। এই ছবিতে তার স্বামীর প্রসঙ্গ কেউই তোলেন নি। বরং প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। প্রসঙ্গত জানুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন রুশা। তার স্বামী অনুরণন পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। যিনি কর্মসূত্রে থাকেন সিয়াটেলে। তবে তার আদি বাড়ি অশোকনগর। শুরুর থেকেই রুশার স্বামী অনুরণনের চেহারা নিয়ে কটাক্ষ করেছিলেন নেটিজেনরা। কেউ বলেছিলেন রুশার পাশে ছেলেকে ভাই লাগছে। স্বাভাবিকভাবেই এই কটাক্ষ মন থেকে মেনে নিতে পারেননি অভিনেত্রী।

তবে বিয়ের পরে অভিনয় জীবনকে একেবারে জন্য বিদায় জানিয়েছেন তিনি। এখন অশোকনগরে শ্বশুর বাড়িতে থাকলেও চলতি মাসের মধ্যেই সিয়াটেলে উড়ে যাবেন অনুরণন এবং রুশা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh