বাংলা সিরিয়াল

ওয়াইল্ড কার্ডে এন্ট্রি নিয়ে সকলকে চমকে দিলেন সোনিয়া, কাবো বা পদ্মপলাশ নয়, চ্যাম্পিয়ন হবেন রকস্টার সোনিয়া, মত সারেগামাপার দর্শকদের

কয়েক মাস আগে জি বাংলার পর্দায় আবারও শুরু হয়েছিল জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপার সম্প্রচার। বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উপস্থিত প্রতিযোগীদের সুরে মেতে উঠেছিল গোটা বাংলা। তবে প্রায় ২৫ জন প্রতিযোগীকে নিয়ে অনুষ্ঠানটি শুরু হলেও শেষ পর্যন্ত মাত্র ৬ জন পৌঁছাতে পেরেছিলেন ফাইনালে।

আগেই জানা গিয়েছিল ফাইনালে প্রতিযোগী হিসেবে দেখতে পাওয়া যাবে অ্যালবার্ট কাবো থেকে শুরু করে পদ্ম পলাশ হালদারের মত সংগীত শিল্পীদের। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে দারুণ উত্তেজিত তাদের অনুগামীরা। তবে এবার সকলকে অবাক করে দিয়ে আচমকাই ফাইনালে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন গায়িকা সোনিয়া।

প্রতিযোগিতা চলাকালীন টপ টেন থেকে ছিটকে গিয়েছিলেন তিনি তবে ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে আবারও প্রতিযোগিতায় প্রবেশের সুযোগ পেয়েছেন তিনি। এবং এই সুযোগ তিনি মোটেও হাতছাড়া করেননি এমনটাই জানিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। ফলস্বরূপ অসাধারণ গানের মাধ্যমে এ দিন ফাইনালে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন সোনিয়া।

পাশাপাশি তার পারফরম্যান্স দেখার পর অনুগামীদের অনেকেই মনে করছেন বাকি যে সমস্ত প্রতিযোগীরা রয়েছেন তাদেরকে হারিয়ে এবারে সারেগামাপার চূড়ান্ত পর্বের বিজয়ী হতে সক্ষম হবেন সোনিয়া। সব মিলিয়ে এই মুহূর্তে সারেগামাপার ফাইনাল এপিসোড নিয়ে চূড়ান্ত উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh