বাংলা সিরিয়াল

টিআরপি তালিকায় জয়যাত্রা বজায় রয়েছে দিদি নাম্বার ওয়ানের, সঙ্গে পাল্লা দিচ্ছে সারেগামাপা! জি বাংলার সামনে মুখ থুবড়ে পড়লো সুপার সিঙ্গার, চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

বৃহস্পতিবার মানেই টেলিভিশনের প্রিয় অনুষ্ঠানগুলির জনপ্রিয়তার ফলাফল দেখার দিন। যে কারণে বাংলা টেলিভিশনের দর্শকরা অপেক্ষা করে থাকেন প্রিয় অনুষ্ঠানগুলির জনপ্রিয়তা কতটা বাড়লো কিংবা কমলো তা দেখার জন্য। তবে এই সপ্তাহের টিআরপি তালিকা চমকে দিয়েছে দর্শকদের।

ধারাবাহিকের দিকে যেমন অনুরাগের ছোঁয়া বজায় রাখতে সক্ষম হয়েছে বাংলা সেরা দৌড়, জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান অপরদিকে মন জয় করে নিয়েছে দর্শকদের। অভিনেত্রী রচনা ব্যানার্জীর সঞ্চালনায় দিদি নাম্বার ওয়ানের জনপ্রিয়তা এই মুহূর্তে আকাশ ছোঁয়া। যে কারণে টিআরপি তালিকার প্রথম স্থানে উঠে আসতে সক্ষম হয়েছে দিদি নাম্বার ওয়ান। অপরদিকে বেশ কয়েক মাস ধরে সম্প্রচারিত হওয়া সারেগামাপা এই মুহূর্তে শেষের পথে।

খুব শীঘ্রই বিজয়ীদের নাম জানতে পারবেন সারেগামাপার অনুগামীরা। তবে অপরদিকে একই সঙ্গে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হচ্ছিল আরেকটি গানের রিয়ালিটি শো সুপার সিঙ্গার যেখানে বিচারকের আসনে দেখতে পাওয়া গিয়েছে রুপম ইসলাম থেকে শুরু করে বলিউড গায়ক শানকে।

তবে এদিনের টিআরপি তালিকা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে, সারেগামাপার ধারে কাছে পৌঁছাতে পারেনি সুপার সিঙ্গার। অপরদিকে টিআরপি তালিকার একেবারে নিচের দিকে রয়েছে ইন্দ্রানী হালদার পরিচালিত জি বাংলার নতুন রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh