বাংলা সিরিয়াল

গুড্ডি যুধাজিৎ এর মিল কনফার্ম হতেই যুধাজিতের পূর্বতন প্রেমিকা এসে হাজির! টানটান উত্তেজনায় ভরপুর গুড্ডি নিয়ে সোশ্যাল মিডিয়ায় রাত ভোর আলোচনা চলছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’তে অনেকেই চান যে, গুড্ডির সাথে যুধাজিৎ এর মিল হোক। যে ভাবে সব সময় সবার সামনে যুধাজিৎ গুড্ডিকে সাপোর্ট করে সেটা রীতিমতো পছন্দ করেন সবাই এবং সবাই চান যে এই ধারাবাহিকটিতে শিরিনের সাথে অনুজের মিল দেখিয়ে অনুজকে গুড্ডির জীবন থেকে দূর করে দেওয়া হোক। এই কারণে সোশ্যাল মিডিয়ায় ‘বাজলো তোমার আলোর বেণু’ ধারাবাহিকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন নেটিজেনরা, যেখানে দেখা যাচ্ছে যে, গুড্ডি আর যুধাজিত একে অপরকে জড়িয়ে ধরেছে। সেই ছবি দিয়ে নেটিজেনরা লিখছেন তারা চান গুড্ডিতেও এইভাবে গুড্ডি যুধাজিতকে জড়িয়ে ধরুক‌।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“কবে যে গুড্ডি যুধাজিৎকে এভাবে জড়িয়ে ধরবে
এমন পরিস্থিতি তেও যেভাবে ঢাল হয়ে দাঁড়ালো যুধাজিৎ তারপরও একটা hug কি deserve করে না???
বিশ্বাস কর আমার জীবনের প্রথম ভালোবাসা “চা”
কিন্তু এমন স্বামী পেলে চা কেও ছেড়ে দেব
সব ভালোবাসা শুধু তার জন্য রেখে দেব
এদের এমন ভালোবাসা কি আদৌ দেখতে পাবো?????????
যুধাজিৎ কিন্তু এখন এই সিরিয়ালের প্রানভম্রা
ওকে সরিয়ে দিলে আবার প্রান হীন হয়ে যাবে
আশা করি তা হবে না
আবার বলা যায় না ”

এই পোস্টে অনেকে আবার লিখেছেন যে গুড্ডি যখন তার মনে যুধাজিতকে জায়গা দেবে তখন দেখা যাবে যে, যুধাজিৎ এর পূর্বতন কোন গার্লফ্রেন্ড এসে হাজির! তার উত্তরে একজন আবার লিখেছেন যে, সে গার্লফ্রেন্ড আসুক তাতে কোনো অসুবিধা নেই, তবে গুড্ডি আগে তার মনে জায়গা দিক যুধাজিৎ এর, তাহলে দুজনের মিলটা কনফার্ম হবে এটুকুই চাই। অনুজের সাথে যেন মিল না দেখায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh