বাংলা সিরিয়াল

মানেটা কি! দজ্জাল শাশুড়ি গামলা বালতি কেনার সাধ মেটাতে এবার সত্যিই নাড়া হলো পর্না! ধারাবাহিকের ঝলক সোশ্যাল মিডিয়ায় আসতেই তুমুল হৈ চৈ

জি বাংলা(Zee Bangla)র নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু'(Nim Phuler Modhu)তে এমন এক দুর্দান্ত পর্ব সব আসছে যা দেখে হজম করতে পারছেন না দর্শক। দত্তবাড়ির নতুন বউ পর্নাকে উত্ত্যক্ত করতে যেমন ক্ষেপে উঠেছে বাবুউউউর মা কৃষ্ণা। ঠিক তেমনি তাকে মোক্ষণ জবাব দিয়ে উচিত শিক্ষা দিচ্ছে পর্না। একেবারে ঘোল খাইয়ে ছাড়ছে দজ্জাল শাশুড়িকে।

ধারাবাহিকে মূল ভূমিকায় অভিনয় করছেন পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)। খুব অল্প দিনের মধ্যেই দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে এই জুটি। অন্যদিকে মায়ের ‘ভেড়া ছেলে’ সৃজনকে গালমন্দ করতেও ভুলছে না কেউ কেউ। ভালো খারাপ সব মিলিয়ে নিম ফুলের মধু হিট।

কিছুদিন আগেই সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে বাবুর মা পর্নাকে উত্তম মধ্যম দিচ্ছে কারন সে তার মাথার চুল জমিয়ে না রেখে ফেলে দিয়েছে। তাই তার সাধের বালতি গামলা কেনা হয়নি। পর্না যখন তাকে বলে সে কিনে এনে দেবে নতুন বালতি গামলা তখন আবার রাগ হয় কৃষ্ণার। সে বলে নাকি তাকে টাকার গরম দেখাচ্ছে। ব্যাস তারপরেই মাথার তার কেটে গিয়েছে বউয়ের।

বাড়ি মাথায় করে সোজা বেরিয়ে গিয়েছে সামনে সেলুনের দোকানে। সেখানে লোককে সরিয়ে পর্না নাপিতকে বলে সে যেন তাকে ন্যাড়া করে দেয় কারণ তার চুল চাই। পিছন পিছন ছুটে এসেছে সৃজনের প্রায় পুরো পরিবার। সবাই হাঁ করে শুনছে, পর্নার কথা। এই প্রমো ইতিমধ্যে বেশ ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। তারপরেই সেখানে ঘুরেফিরে বেড়াচ্ছে, দত্ত বাড়ির বৌমা পর্নার কিছু ন্যাড়া মাথা ছবি। একটিও চুল নেই তার মাথায়।

তবে কি দজ্জাল শাশুড়ির কথা রাখতে শেষ মেঘ সত্যি ন্যাড়া(Bald Photo) হয়ে যাবে পর্না। এমন কথা যখন লোকের মাথায় ঘুরে ফিরে বেড়াচ্ছে সেখানে জানিয়ে রাখি এই ছবিগুলি আসলে কিছু ভক্তের কাজ। তারাই এডিট করে এই ছবি ছড়িয়ে দিয়েছে সামাজিক মাধ্যমের পাতায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh