টলিউডStory

৩৫০-এর উপর ছবি এখনো এত খিদে কেন? বুম্বাদাকে সটান প্রশ্ন যশের! ‘একটু বসা উচিত যাতে আমরা চান্স পাই’ টলিউড সুপার স্টারের প্রতি বিস্ফোরক যশ

এমন কিছু কিছু জিনিস যেটা হয়তো আগেই সম্প্রচারিত হয়ে গিয়েছে। তবে সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে সেই সমস্ত স্মৃতি আজও তাজা থাকে দর্শকদের মনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় টকশো অপুর সংসারের(Apur Sangsar) বিভিন্ন ক্লিপিংস(Viral Video) খুব ভাইরাল হচ্ছে। আর সেগুলি থেকে পুরনো কিছু কথা জানা যাচ্ছে তারকাদের মুখ থেকে।

সম্প্রতি আরো একটি ক্লিপিং ভাইরাল হয়েছে এই টক শোয়ের। যেখানে একটার পর একটা প্রশ্ন শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chatterjee) করছেন যশ দাশগুপ্তকে(Yash Dasgupta)। আর তার একটার পর একটা বোম ফাটানো উত্তর দিচ্ছেন অভিনেতা। প্রসঙ্গত এই সময় যশ এবং নুসরাত দুজনেই আলাদা সম্পর্কে ছিলেন।

শাশ্বত যখন যশকে প্রশ্ন করে নুসরাতে(Nushrat Jahan)র বিষয় তার মতামত কি, তার উত্তর নুসরাত সবাইকে নিজের ভালো বন্ধু বোন বলে। এমন কি কেউ রয়েছে যে নুসরাতের ভালো বন্ধু নয়। এই উত্তর বেশ মনে ধরেছে সঞ্চালকের। তারপরেই আবার প্রশ্ন করেন পরিচালক বিরশা দাশগুপ্ত(Birsa Dasgupta) সম্পর্কে তার কি প্রশ্ন রয়েছে। এক মুহূর্ত সময় না নিয়ে যশ বলেন, সম্প্রতি তিনি জানতে পেরেছেন পরিচালক দেব এবং মিমিকে নিয়ে একটি হরর ছবি বানাতে চলেছে যেটা তাকে বেশ দুঃখ দিয়েছে। পরিচালক এতদিন বলতেন যশ এবং নুসরাতকে তিনি বেশ ভালোবাসেন। তাহলে কি এখন তার প্রতি তার ভালবাসা ফুরিয়ে গেল!

যখন একটার পর একটা বোম ফাটাচ্ছেন যশ তার মাঝেই একটা করে নাম বলছেন শাশ্বত। এর পরের প্রশ্ন রেখেছিলেন মিমিকে নিয়ে। তার বয়ফ্রেন্ডের নাম কি? সে কি ভারতীয় নাকি তুরস্ক? অবশ্য এই প্রশ্নটা যশের পাশাপাশি শাশ্বতরও ছিল। তবে যশের প্রিয় নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে(Prasenjit Chatterjee) নিয়ে যখন শাশ্বত প্রশ্ন করে তখন তিনি বলেন সাড়ে তিনশোর উপর ফিল্মে অভিনয়ের পরেও প্রসেনজিৎ-এর এত খিদে কেন! কিছুদিন নিজে বসে গিয়ে যশের মতো নতুন নায়কদের অভিনয়ের সুযোগ দেওয়া উচিত প্রসেনজিৎ-এর বলে মত প্রকাশ যশের। তবে এই সাক্ষাৎকার বহুদিন আগের। সেই সময় যশ সবেমাত্র ইন্ডাস্ট্রিতে ইনিংস শুরু করেছেন। ফলে প্রসেনজিৎ-এর প্রতি তাঁর দাবিও যথেষ্ট অপরিণত।

এরপর কেটে গিয়েছে বেশ কয়েকটি বছর। অনেক কিছুর হিসাব বদলে গিয়েছে। এখনো পর্যন্ত প্রসেনজিৎ সেরার জায়গা ধরে রাখলেও বর্তমান প্রজন্মের নায়কদের মধ্যে দেব জিৎ এবং যশ প্রত্যেকেই নিজেদের জায়গায় শ্রেষ্ঠ। পাশাপাশি যশ এবং নুসরাতের সম্পর্ক ,তাদের ছেলে, বলিউডে ডেবিউ অনেক কিছুই ঘটে গিয়েছে এত বছরে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh