টলিউড

সুরেলা সফর যোগ্য দোসর! দেখতে দেখতে দুটি বছর পর ইমন-নীলাঞ্জনের, ভালোবাসায় ভরে বরকে কী লিখলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়িকা?

একটু একটু করে বছরে এগিয়ে যাচ্ছে। আর একটু একটু করে সম্পর্কের ভিত মজবুত হচ্ছে নীলাঞ্জ(Nilanjan Ghosh)ন এবং ইমনের(Iman Chakraborty)। দেখতে দেখতে দু বছর পার করে ফেললেন তাদের বৈবাহিক জীবনের। তবে দুজনেই রয়েছে দুজনের মত নিজের তালে। মাঝখানে অবশ্য যোগসূত্র রয়েছে বটে সেটা হলো সংগীত। আর তার সুরে বাধা পড়েছেন দুজনে।

নিজেদের দ্বিতীয় বছর(Marriage Anniversary) একটু অন্যরকম ভাবেই পালন করলেন ইমন-নীলাঞ্জন। পর্দার সামনে ভেসে উঠলো কয়েকটি দৃশ্য। প্রথম দৃশ্যে হোটেলের বাথরুমে পা রেখেই দেখা যাচ্ছে নীলাঞ্জন বাথরুমে জুতোকে স্নান করাচ্ছে! মোবাইল ফোনটি রাখা রয়েছে কোমডের ঢাকনার উপরে। যেখানে বেজে চলেছে গান। আর তার তালে তালে দুধ সাদা বাথটবে লাল টুকটুকে জুতো পরিষ্কার করছে ব্রাশ দিয়ে ঘষে ঘষে। ইমন তো অবাক।

এরপর আসি দ্বিতীয় দৃশ্য। যেখানে সকালের চায়ের কাপ দেখা যাচ্ছে। পাশে সুর নিয়ে চর্চা নীলাঞ্জনের। নিজের মতন করে গান শুনে যাচ্ছেন। আর হোটেলের বারান্দায় বসে তিনি। সামনে সাজানো দুধ চিনি চায়ের কাপ। শিল্পী গানে আত্মহারা। আর ইমন এই সব কিছু আলতো হাসি মাখা মুখে ফ্রেমবন্দি করছেন।

কাট টু তৃতীয় দৃশ্য। তবে এই দৃশ্যটা আরো মারাত্মক। ইমনের অনুযোগ স্বামীকে। তুমি হাসো না কেন? যার জবাব নীলাঞ্জন দিয়েছেন আরো মারাত্মক। ‘হাসি তো ফাঁসি’ মাথা খারাপ হয়ে যাবে পরে মুখভঙ্গিতে হাসি।

সব মিলিয়ে তাদের দাম্পত্যের বছরটাকে একটা ফ্রেমে আনার চেষ্টা করেছেন দুজনে। বছরের পর বছর এগিয়ে যাচ্ছে তাদের সম্পর্কের ভিড় আরো মজবুত হচ্ছে। এই ভিডিও যেন তারই প্রমাণ। তবে যতই নীলাঞ্জনা হাসুক আর বাথটবে জুতো পরিষ্কার করুক এই সব কিছু কোলাজ করে ভাগ করে নিয়েছেন শিল্পী। তারপরেই আদুরে গলায় আবদার,’ সুরেলা দাম্পত্যের ২ বছর। আমার কেবল তোমাকেই লাগে’।

তবে তাদের বিয়ে নিয়ে ইমনের মত একটু অন্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন,’আমায় নীলাঞ্জন সারাক্ষণ আগলাচ্ছে। ও হয়তো একটু বেশি আত্মমগ্ন। কিন্তু আমরা বাঁধা পড়ে গিয়েছি সুরের বাঁধনে। ওমনিতেই বলে, বিয়ের সাত পাক সাত জন্মের বাঁধন। সেই বাঁধন আরও পোক্ত তাতে সুর যোগ হলে। আমাদের মধ্যে সুর, সঙ্গীতের বাইরে আর কিচ্ছু নেই। তাই এই সুরেলা সফরে ও-ই একমাত্র যোগ্য দোসর’।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh