বলিউড

শুরু টাকার খেলা! উকিল স্পষ্টভাবে জানিয়ে দিলেন আরিয়ান খান সম্পূর্ণভাবে নির্দোষ, সাফাই গাইলেন নামজাদা উকিল, নির্দোষ প্রমাণের চেষ্টা তুঙ্গে!

বর্তমানে বলিউডের আকাশে বাতাসে একটাই নাম আরিয়ান খান। শাহরুখ খান পুত্র দিন কয়েক আগেই মাদকচক্র কাণ্ডে গ্রেফতার হয়েছেন। সেই শনিবার রাত থেকেই খবরের শিরোনামে বারবার উঠে এসেছে আরিয়ান খান এর নাম। এক ধরনের নিষিদ্ধ মাদক আরিয়ান খানের ব্যাগের ক্যামেরার লেন্সের বাক্স থেকে পাওয়া গিয়েছে এবং আরিয়ান খানের সঙ্গে ছিলেন তার ঘনিষ্ঠ বান্ধবী মুনমুন তার ব্যাগের ভেতর এটারই ন্যাপকিন এর মধ্যে থেকে পাওয়া গিয়েছে মাদকদ্রব্য।

ঐদিন রাতে এনসিবি সংস্থা আরিয়ান খান সহ আরো দশ জনকে গ্রেফতার। আরিয়ানের ঘনিষ্ঠ বান্ধবী মুনমুনের বাড়ি মধ্যপ্রদেশে। পেশায় তিনি একজন মডেল, বলিউডের বিভিন্ন নির্দেশনা রয়েছে সেই সূত্রেই সেদিন পার্টিতে উপস্থিত ছিলেন মুনমুন। গ্রেপ্তার করার পর তদন্তে মুনমুনির স্বীকার করেছেন যে তিনি মাদকদ্রব্য সেবন করেন এবং আরিএন খানের বাচ্চার থেকেও তার প্রমাণ পাওয়া গিয়েছে।

এনসিবির তদন্ত সূত্রে জানা গিয়েছে ওই দিন ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার করা হয়েছে।

আগামী ৭ই অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। জেল হেফাজতে রয়েছে আরবাজ খানও। পরেরদিন আরবাজ খানের উকিল দাবি করেন যে কোনো রকম কোনো হোয়াটসঅ্যাপ চ্যাট পাওয়া যায়নি আরিয়ানের কাছ থেকে, এমনকি প্রমোদতরীর মধ্যে ছিলেন আরিয়ান খান।

ওই প্রমোদতরীর বাইরে থেকে গ্রেফতার করা হয়। এমনকি তাদের চ্যাট এ কোনরকম প্রসঙ্গত বিষয়ের উল্লেখ ছিল না। এদিকে টুইট থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে বলিউডের প্রথম সারির অভিনেতাদের সকলকে শাহরুখ খান এবং আরিয়ান খান কে সাপোর্ট করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button