বাংলা সিরিয়াল

লাল পাড় সাদা শাড়িতে উমা রূপে ধরা দিলেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের অর্কজা আচার্য

কয়েক মাস আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ওগো নিরুপমা’ যা দর্শকদের মনে দাগ কেটে গিয়েছিল। ধারাবাহিকে নিরুপমার চরিত্রে আমরা দেখতে পেয়েছি অভিনেত্রী অর্কজা আচার্য কে। সম্প্রতি অভিনেত্রীকে টেলিভিশনের পর্দায় দেখা না গেলেও নিজেকে কাজের মধ্যে রেখেছেন তিনি। অভিনেত্রী এখন বিভিন্ন ফটোশুটের মাধ্যমে ধরা দিচ্ছেন দর্শকদের। মাঝে মধ্যেই তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলে দেখা যাবে বিভিন্ন ফটোশুটের ছবি।

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে লাল পেড়ে সাদা শাড়ি কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর পায়ে আলতা নাকে নথ খোলা চুলে দেখা যাচ্ছে এবং ক্যাপশনে লিখেছেন বিশিষ্ট একটি রবীন্দ্র সংগীতের লাইন, ‘শারদ প্রাতে আমার রাত পোহালো’। অভিনেত্রীর এই ছবিটি লেন্সবন্দি করেছেন ফ্যাশন ফটোগ্রাফার তমোজিৎ দাস।

ছোট থেকেই অর্কজার অভিনেত্রী হওয়ার স্বপ্ন এবং অল্প বয়স থেকেই থিয়েটার এর সাথে যুক্ত রয়েছেন তিনি। বহু থিয়টারে ইতিমধ্যেই তিনি অভিনয় করছেন। তারপর একসময় সিরিয়াল গুলিতে অডিশন দিতে শুরু করে,ন অডিশন দিতে দিতে তার একটা সময় মনে হয়েছিল যে তিনি হয়তো অভিনেত্রী হওয়ার যোগ্যতাই রাখেন না।

পরিবারের লোকও হাল ছেড়ে দিয়েছিল আর ঠিক সেই সময়ই ওগো নিরুপমা ধারাবাহিকের জন্য অর্কজার কাছে ফোন আসে। ওগো নিরুপমা ধারাবাহিক দিয়ে শুরু হলেও ভবিষ্যতে অর্কজা টেলিভিশনের ছোটপর্দার পাশাপাশি টেলিভিশনের বড়পর্দাতেও কাজ করতে চান।

কিছুদিন আগে পর্যন্ত অর্কজা অভিনেতা বিশ্ববসুর সঙ্গে সম্পর্কে ছিলেন। অভিনেতা বিশ্ববসু কে আমরা রানী রাসমণি ধারাবাহিকে ভূপালে চরিত্রে এবং মিঠাই ধারাবাহিকে সন্দ্বীপের চরিত্রে অভিনয় করতে দেখেছি। বর্তমানে অর্কজা এবং বিশ্ববসুর ব্রেকআপ হয়ে গিয়েছে। আপাতত নিজের ভবিষ্যতের ক্যারিয়ারের দিকে নজর দিতে চান অর্কজা।

Back to top button