বাংলা সিরিয়াল

ব্রহ্মাণি রূপে সোশ্যাল মিডিয়ায় শ্রীমা ভট্টাচার্য! ‘তোমায় সত্যিকারের ঠাকুর লাগছে’, ভাইরাল ছবি

রাত পোহালেই মহালয়া। এর মানেই বাঙালির পূজো শুরু। এই পুজো পুজো আমেজেই বিভিন্ন লুকে ফটোশুটের ছবি শেয়ার করা শুরু হয়ে গেছে টলি অভিনেত্রীদের। সম্প্রতি ছোটপর্দার অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ‘ব্রহ্মাণি রূপে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই ছবি শেয়ার করার পরই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি টেলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য নিজের এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আপামর বাঙালী অধীর আগ্রহে অপেক্ষা করে যে দিনগুলোর জন্য সেই শারোদৎসব আসন্ন। এই শারোদৎসব মানে আমরা দেখি মা দূর্গার পূজো। তিনি পরমা প্রকৃতি,যার আদি নেই, অন্ত নেই। এই সমগ্র বিশ্বকে যিনি ধারন করেছেন ,পালন করে চলেছেন তিনি দেবী আদ্যাশক্তি মহামায়া।পূজোর সূচনা হয় নবপত্রিকা স্থাপনের মাধ্যমে , যা কিন্তু আসলে প্রকৃতি পূজা।

তাই আমরা সকলে মহামায়ার সেই শান্ত স্নিগ্ধ পরমা প্রকৃতি রূপ তুলে ধরার চেষ্টা করেছি। তাঁর সুপ্রতিষ্ঠিত নয়নযুগল মাতৃস্নেহে আচ্ছন্ন, প্রসন্নবদনা দেবী অভয় দিয়ে চলেছেন সমস্ত প্রানে,তাঁর উজ্জ্বল জ্যোতি যেন আলোকিত করছে সমগ্র সৃষ্টিকে,কেশরাশি যেন জগতের সমস্ত মায়ার আধার,পদতলে পদ্মেরা লুটিয়ে পড়ে যেন পূজো করে চলেছে দেবী জগন্মাতার।”

অভিনেত্রী তার এই ছবিটি শেয়ার করার পরেই লাইক ও কমেন্ট এ ভরে গিয়েছে। কেউ কেউ লিখেছেন তাকে সাক্ষাৎ মা দুর্গার মত দেখতে লাগছে। আবার কেউ লিখেছেন এই সাজে তিনি সত্যিই মোহময়ী হয়ে উঠেছেন। নেটিজেনদের এমন সব মন্তব্য পেয়ে খুশি অভিনেত্রীও।

মহালয়া দিন ভোর ৫টায় কালার্স বাংলায় মহালয়ার অনুষ্ঠানে ‘মহাগৌরী’ রূপে ধরা দেবেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। কালার্স বাংলায় ‘মহা দুর্গা’ হচ্ছেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক। এছাড়াও জি বাংলায় মহালয়ার আগের দিন সারারাত ধরে যে অনুষ্ঠান দেখানো হবে সেখানে সঞ্চালিকা রূপে দেখা মিলবে শ্রীমা ভট্টাচার্যের। মাঝে ব্যক্তিগত করণের জন্য অভিনয় থেকে কিছুদিনের জন্য বিরতি নিলেও বর্তমানে তিনি আবারও কাজে মন দিয়েছেন।

Back to top button