টলিউড

‘দুয়ারে সরকার’ প্রকল্প আমার আইডিয়া ছিল’! অভিনেতা রুদ্রনীল ঘোষের দাবিতে শোরগোল রাজনৈতিক মহলে

টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ বেশ কয়েকবার দলবদল করে বর্তমানে রয়েছেন বিজেপিতে। পাশাপাশি ক্রমাগত তাকে অন্যান্য রাজনৈতিক দলের প্রতি বিশেষ করে তার পুরোনো দল অর্থাৎ তৃণমূলের প্রতি তোপ দাগতে দেখা যায়। এবার এক চাঞ্চল্যকর দাবি করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন অভিনেতা।

প্রসঙ্গত গত বিধানসভা নির্বাচনের আগে শাসক দলের তরফে ‘দুয়ারে সরকার’ নামে একটি প্রকল্পের সূচনা করা হয়েছিল যেখানে সরকারের তরফে জানানো হয়েছিল সাধারণ মানুষ বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন। অনেকেই জানেন এই গোটা প্রকল্পটির পিছনে ছিলেন রাজনৈতিক বিশ্লেষক প্রশান্ত কিশোর। যিনি সেই সময় তৃণমূলের হয়ে কাজ করছিলেন।

এবার একটি ফেসবুক লাইভ এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় এসে অভিনেতা রুদ্রনীল ঘোষ জানালেন ‘দুয়ারে সরকার’ প্রকল্পটির আইডিয়া তার। পাশাপাশি তিনি আরো জানান তৃণমূলে থাকাকালীন প্রশান্ত কিশোরকে তিনি এই প্রকল্পের আইডিয়া দিয়েছিলেন।

পরবর্তীকালে ‘দুয়ারে সরকার’ নামকরণ করে প্রশান্ত কিশোর তার আইডিয়া চুরি করেছেন, এমনটাই দাবি করেন রুদ্রনীলের। ফেসবুক লাইভ এর মাধ্যমে তিনি আরো জানান তার মনে হয়েছিল এই প্রকল্পের মাধ্যমে নির্বাচন জিততে সক্ষম হবে যে কোন রাজনৈতিক দল।

বলাই বাহুল্য নেটিজেনদের একাংশ যেমন চমকে গিয়েছেন তার এই বিস্ফোরক দাবিতে, তবে অনেকেই কিন্তু মনে করছেন রুদ্রনীলের দাবি সত্যি নাও হতে পারে। কারণ হিসেবে তারা জানাচ্ছেন এতদিন অভিনেতা ‘দুয়ারে সরকার’ প্রকল্প নিয়ে কোনো কথা বলেননি। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত শাসক দলের তরফে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Back to top button