টলিউড

‘এত ফাটা দাগ কেন?’ পিঠখোলা ব্লাউজে ছবি দিয়ে তীব্র ট্রোলড অভিনেত্রী দেবলীনা কুমার! পাল্টা প্রতিবাদ অভিনেত্রীর

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে ভীষণ জনপ্রিয় উত্তমকুমারের নাতবৌ অভিনেত্রী দেবলীনা কুমার। মাঝেমধ্যেই তার অনুগামীদের সঙ্গে তাকে ব্যক্তিগত মুহূর্তের নানান ছবি শেয়ার করে নিতে দেখা যায়। পাশাপাশি স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এর সঙ্গে কাটানো নানান ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় তুলে দিতে দ্বিধাবোধ করেন না দেবলীনা। যে কারণে তাকে মাঝেমধ্যেই সমালোচিত হতে হয় নেটিজেনদের কাছে।

তবে এবার হলুদ রঙা শাড়িতে পিঠ খোলা ব্লাউজে একটি ফটো পোস্ট করে তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী। কারণ তার ফটো থেকে তার পিঠের স্ট্রেচ মার্ক্স নিয়ে নানান কটুক্তি করতে থাকেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে অভিনেত্রী কখনোই সমালোচনার সামনে মুখ বন্ধ করে থাকেন না।

এর আগেও একাধিকবার তাকে কটাক্ষের উচিত জবাব দিতে দেখা গিয়েছে। তাই এবারও সমালোচিত হয়ে তিনি পাল্টা জবাব দেন। তবে অপমানের জবাবে রসিকতা করে তিনি জানান যে তার মা তাকে মেরেছিল তাই পিঠে দাগ হয়েছে।

প্রসঙ্গত অভিনেত্রী প্রচুর পরিমাণে ওজন ঝরিয়েছেন শরীর চর্চার মাধ্যমে। আচমকা ওজন বাড়াকমার জন্যই অনেক সময় শরীরে ধরনের দাগ দেখতে পাওয়া যায়। তবে দেবলীনা স্পষ্টবক্তা অভিনেত্রী হিসেবে পরিচিত। তাই এ ধরনের সমালোচনার সামনে কখনোই তিনি চুপ থাকেন না।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button