টলিউড

মহালয়ার আগেই বিসর্জন দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড Zee Banglar-র জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘যমুনা ঢাকি’। ধারাবাহিকটি গল্প, অভিনয় এবং চিত্রনাট্যর মাধ্যমে বরাবরই ভাল ফলাফল করে এসেছে টিআরপি তালিকাতে। তবে এবার চিত্রনাট্যে আজব নানান ঘটনা দেখে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের শিকার হতে হল যমুনা ঢাকিকে।

প্রসঙ্গত সম্প্রতি একটি এপিসোডে দেখা গিয়েছে দুর্গাপূজার সময় চরম দুর্ঘটনা ঘটেছে ধারাবাহিকটির মুখ্য চরিত্র যমুনার সঙ্গে। এখানেই আপত্তি নেটিজেনদের। যেখানে বাস্তবে এখনো মহালয়া আসতে পারেনি, সেখানে পর্দায় কিভাবে বিসর্জন হয়ে গেল তা নিয়ে প্রশ্ন তুলেছেন ধারাবাহিকের দর্শকরা।

জনপ্রিয় ভিডিও কনটেন্ট ক্রিয়েটর ঝিলম গুপ্ত ইতিমধ্যেই বানিয়ে ফেলেছেন একটি গোটা ভিডিও ধারাবাহিকের এই বিশেষ বিষয়টিকে নিয়ে। তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় সকলে যখন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর নাচ নিয়ে ব্যস্ত, তখন যমুনা ঢাকি ধারাবাহিকে ঘটে গিয়েছে মা দুর্গার বিসর্জন। বলাই বাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয় ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে।

তবে ধারাবাহিকের অনুগামীদের একাংশ বলছেন এ ধরনের মোড় ঘোরানো গল্পের মাধ্যমে ধারাবাহিকটি টিআরপি তালিকাতে ভালো স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে। পাশাপাশি চিত্রনাট্যে বিসর্জন দেখিয়ে দেওয়া নিয়ে সম্প্রতি ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছেন সবসময় বাস্তবের টাইমলাইন মেনে গল্প লেখা সম্ভব নয়। পাশাপাশি দর্শক যা পছন্দ করবেন তেমনটা করেই ধারাবাহিক বানানোর চেষ্টা করছেন তারা।

Back to top button