বাংলা সিরিয়াল

‘এত দ্রুত এত বড় পদ কিভাবে পেলেন?’ অভিনেত্রী সায়নী ঘোষকে কদর্য ইঙ্গিত নেটিজেনদের! পাল্টা যোগ্য জবাব অভিনেত্রীর

চলতি বছর বিধানসভা ভোটে প্রথমবারের জন্য রাজনীতির ময়দানে নেমে ছিলেন টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ। প্রথমবার লড়াইয়ে নেমে তিনি হেরে গেলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভরসা ছিল তার উপরে। যে কারণে ভোটে হারলেও শাসক দলের গুরুত্বপূর্ণ পদ পেয়েছিলেন সায়নী ঘোষ।

পাশাপাশি অভিনেত্রী জানিয়েছিলেন কিছুদিন অভিনয় জগৎ থেকে দূরে থেকে তিনি রাজনীতিতে মন দিতে চান।তবে এবার শাসক দলের পদ সামলানোর পাশাপাশি শুটিং ফ্লোরে ফিরছেন অভিনেত্রী। খুব শীঘ্রই অনীক দত্তের ছবিতে অভিনয় করতে দেখা যাবে সায়নী ঘোষকে।

এদিন শুটিং ফ্লোর থেকে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশন এর মাধ্যমে লিখেছিলেন কিভাবে একটি টিমের সকলে মিলে কাজ করছেন। সেই ছবিতেই নেটিজেনদের অশ্লীল আক্রমণের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। জনৈক নেটিজেন তাকে জিজ্ঞাসা করে বসেন যে কিভাবে এত কম সময়ের মধ্যে শাসকদলের এত গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন অভিনেত্রী।

তবে এর আগেও একাধিকবার সমালোচনার সম্মুখীন হয়েছেন সায়নীকে বিভিন্ন বিষয়ে। তবে কখনই তাকে মুখ বুজে কটাক্ষ সহ্য করতে দেখা যায়নি। এবারও তাই পাল্টা জবাব দিয়ে তিনি লেখেন যে তিনি ভগবানের প্রিয় সন্তান। বলাই বাহুল্য অভিনেত্রীর জবাব এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার অনুগামীরা মনে করছেন যোগ্য জবাব দিতে পেরেছেন তাদের প্রিয় অভিনেত্রী।

Back to top button