বলিউড

বিরাটের অনবদ্য জয় আবেগঘন অনুষ্কা! ম্যাচ শেষ হতেই স্বামীর প্রশংসায় পঞ্চমুখ বিরাট ঘরণী

গোটা ভারতজুড়ে আজকে আনন্দের আলোয় উৎসব। শুধু দীপাবলি নয় টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের অনবদ্য জয় আলোর রোশনাই এনে দিয়েছে গোটা ভারতবর্ষকে। সকলে তাকিয়ে ছিল আজকে টিম ইন্ডিয়ার দিকে। একেতো টি-টোয়েন্টি তার ওপরে পাকিস্তানের বিরুদ্ধে সবটা নিয়ে বেশ টান টান উত্তেজনা চলেছিল আজকে গোটা দিনটায়। গোটা ভারতবর্ষের মানুষ আজকে তাকিয়ে ছিলেন বিরাট কোহলির দিকে। টিম ইন্ডিয়া আর বিরাট কোহলির অনবদ্য পারফর্মেন্স খুশির বাঁধ ভেঙে দিয়েছে সকলের। তবে শুধু সাধারণ মানুষ নয় খুশির আনন্দে মেতেছেন সেলিব্রেটিরাও। কিন্তু বিরাট ঘরনী? কি প্রতিক্রিয়া অনুষ্কা শর্মা?

অন্যান্য সাধারণ মানুষের মতোই বিরাটের বেটার হাফ অনুষ্কা বললেন, “বিরাট! তুমি অনবদ্য, তুমি অসাধারণ”। অনুষ্কার সম্পূর্ণ পোস্ট জুড়ে দেখতে পাওয়া গেল মন ভরা ভালবাসা, আবেগঘন মেসেজ এবং মন খোলা আনন্দে মেতেছেন অনুষ্কা। আজকের ম্যাচ বিরাট ঘরণী এবং বিরাট কন্যা একসাথেই দেখেছেন। আবেগঘন পোস্ট করে অনুষ্কা আরো লিখলেন, “তুমি আজকে অনেক মানুষকে আনন্দ দিয়েছ। তোমার জন্য সকলে হাসছে, উৎসবের আনন্দ আরও দ্বিগুণ। তুমি একজন অসাধারণ মানুষ আমার ভালবাসা। তোমার লক্ষ্য যেমন স্থির তেমনই তোমার বিশ্বাস চোখে পড়ার মত। এরকম ম্যাচ আমি আর দুটো দেখিনি। আমাদের মেয়ে যদিও খুব ছোট, এখনও বুঝতে পারছে না আমি কেন আনন্দে নাচছি। যখন ও বড় হবে ঠিক বুঝতে পারবে, যে তাঁর বাবা কত অসাধারণ ইনিংস খেলেছেন”।

আলোর রোশনাইয়ের মাঝে আজকে গোটা ভারতের হাসি ফুটে উঠেছে। বিরাটের আনন্দে আনন্দিত বিরাট ঘরণী অনুষ্কাও। অভিনেত্রী আরো অভিনন্দন জানিয়ে বলেছেন, “তোমার জন্য গর্বিত। তোমার শক্তি আরও বাড়ুক। তোমার জন্য আমার ভালবাসা রইল”।

প্রসঙ্গত অভিনেত্রী অনুষ্কা একদিকে এখন ব্যস্ত রয়েছেন কলকাতাতে। ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় ব্যস্ত রয়েছেন তিনি। তাই বলে তিনি নিজের স্বামীর টি-টোয়েন্টি ম্যাচ দেখবেন না এটা কি করে হতে পারে। উদ্দীপনা উদ্যোগ নিয়ে খেলা দেখে বেশ খুশি হয়েছেন তিনি। অনুষ্কার সাথে সাথে ভিকি কৌশল, বরুণ ধাওয়ানের মতো বড় বড় সেলিব্রিটিরা বিরাট কে নিয়ে উদ্দীপনা প্রকাশ করেছেন। কিং কোহলি কে নিয়ে উদ্দীপনা প্রকাশ করেছেন আমাদের অলিম্পিক চ্যাম্পিয়ন নীরজ চোপড়াও। বিরাট একাই সবার হয়ে একের পর এক বোম ফাটিয়েছেন মাঠে।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button