বাংলা সিরিয়াল

“গাঁটছড়া”র কুনালের সাথে জুটি বেঁধে নাচ করছে দ্যুতি! তবে কি এবার নতুন কোন টুইস্ট আসতে চলেছে গাঁটছড়ায়? নাকি বাস্তব জীবনের কিছু উঠে আসলো?

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো “গাঁটছড়া”। স্টার জলসার এই ধারাবাহিক “মিঠাই” কে বেশ ভালো রকম টেক্কা দিয়েছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছে তিনটি জুটি। এদের মধ্যে প্রধান হলেন ঋদ্ধি আর খড়ি। আর বাকি দুই জুটি হলো রাহুল – দ্যুতি, কুনাল – বনি। এই চরিত্রগুলিতে অভিনয় করছেন সোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য, অনুষ্কা গোস্বামী। গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চ্যাটার্জী এবং রিয়াজ লস্কর। ঋদ্ধি এবং খড়ির পাশাপাশি বাকি দুই চরিত্র যথেষ্ট জনপ্রিয় দর্শক মহলে।

ধারাবাহিকে এই বাকি দুই জুটির জনপ্রিয়তা ঠিক যতটা ঠিক ততটাই অভিনেতা-অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা। অভিনয়ের পাশাপাশি এঁরা সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালো রকম অ্যাকটিভ। এঁদের মধ্যে সবথেকে বেশি অ্যাক্টিভ থাকেন রিয়াজ এবং শ্রীমা। এঁরা ধারাবাহিককে অভিনয় করছেন কুনাল এবং দ্যুতি চরিত্রে। আবার তাঁরা দুজন একসাথে ভ্লগও তৈরি করেন।

সম্প্রতি এই দুজনকে একসাথে একটি ডান্স ফ্লোরে নাচ করতে দেখতে পাওয়া গেল। রিয়াজ এবং শ্রীমা অর্থাৎ কুনাল এবং দ্যুতি ডান্স ফ্লোরে একসাথে পার্টনার হিসেবে নাচ করছিলেন। আর এটা দেখেই একেবারে আকাশ থেকে পড়েছেন দর্শক। তবে এই দেখে কিছু নেটিজেন কটাক্ষ করে বলছেন প্রথমে বাড়ির বড় ছেলের ঋদ্ধিমান এর সঙ্গে বিয়ে ঠিক করে বিয়ে করল রাহুলকে এখন সেই বাড়ির ছোট ছেলে কুনালের সাথে একসাথে নাচ করছে। তবে বলে রাখি এটা কিন্তু কোন ধারাবাহিকের টুরিস্ট এর পরিবর্তন নয়। আসলে, “মেটা ক্রিয়েটার ডে” উপলক্ষে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় সকলকেই এক জায়গায় একত্রিত হতে দেখতে পাওয়া গেছে। সেখানেই এক ডান্স ফ্লোরে স্টেজ শেয়ার করেছেন তাঁরা দুইজনে।

প্রসঙ্গত “গাঁটছড়া” ধারাবাহিক খ্যাত কুনাল অর্থাৎ রিয়াজের এটাই প্রথম ধারাবাহিক। অর্থাৎ অভিনয় জগতে পদার্পণ এই ধারাবাহিকের হাত ধরেই। এর আগে অন্য কোন ধারাবাহিক সিনেমা কিংবা ওয়েব সিরিজে দেখতে পাওয়া যায়নি রিয়াজকে। তবে অভিনেত্রী সিনেমা এর আগেও একটি ধারাবাহিক করেছিলেন। ধারাবাহিকের নাম “জামাই রাজা”। সেখানে অভিনেতা গৌরব চক্রবর্তী বিপরীতে অভিনয় করে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপরেও অভিনেত্রীকে দেখতে পাওয়া গেছে বেশ কয়েকটি ওয়েব সিরিজে। আর এখন বর্তমানে “গাঁটছড়া” ধারাবাহিকের হাত ধরে দর্শক মহলে আরো বেশি জনপ্রিয়তা অর্জন করছেন শ্রীমা।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

Back to top button