বলিউড

এতো বড়ো ক্রিকেটার হয়েও নেই কোনো অহংকার! সমুদ্র সৈকতে গাছের ছায়ায় প্রাতরাশ করছেন বিরুষ্কা, স্ত্রীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট

বিরাট এবং অনুষ্কা দুজনেই নিজেদের নিজেদের প্রফেশনে দুই জনপ্রিয় ব্যক্তিত্ব। আজকাল অনুরাগীদের ভালোবাসা প্রতিফলন ঘটে স্টারদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। তাঁদের পোস্টে বিভিন্ন ধরনের কমেন্ট করেন তাঁদেরই অনুরাগীরা। সম্প্রতি নিজেদের কোয়ালিটি টাইমের একটি মুহূর্ত অনুরাগীদের সামনে তুলে ধরেছেন বিরাট। সমুদ্রতটে গাছের ছায়ায় স্ত্রীর সাথে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন ক্রিকেটার। খালি গায়ে শুধু শর্টস পরে চেয়ারে বসে হাতের জুসের গ্লাস ধরে তিনি। অন্য চেয়ারে সাদা ড্রেসে চোখে রোদ চশমা পড়ে বসে রয়েছেন অনুষ্কা। ছবির জন্য পোজ দিচ্ছেন দম্পতি।

এই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে ক্যাপশনে শুধুমাত্র একটি রেড হাট দিয়েছেন বিরাট। আর নেটমাধ্যমে ছবি যাওয়া মাত্রই ভাইরাল। একজন পোস্টের কমেন্টে লিখেছেন, ‘আনন্দে ভরপুর’। আরেকজনের মন্তব্য, ‘ছবিটা মনে হয় ভামিকা তুলেছে!’ আবার কেউ লিখেছেন, ‘কাপল গোলস’। আরেকজন বলেন ‘দিন ভালো করে দিলে আমার’।

প্রসঙ্গত দম্পতির একমাত্র কন্যা ভামিকা সবেমাত্র দু’বছরে পা রেখেছে। গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম ওডিআই ম্যাচ খেলেই মেয়ের জন্মদিনে ছুটি নিয়ে বাড়ি ফিরেছিলেন তারকা। মেয়ের জন্মদিনে তাঁর সাথে আদুরে মুহূর্তের ছবি পোস্ট করে বিরাট ক্যাপশনে লেখেন, ‘আমার হৃদয়ের টুকরোর ২ বছর পূর্ণ হল’। আবার মেয়ে ভামিকার জন্মদিনে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মা অনুষ্কা শর্মাও। ক্যাপশনে লিখেছেন, ‘আমার মন আরও বড়, আরও উন্মুক্ত হওয়ার ২ বছর।’

প্রসঙ্গত বর্ষবরণের সময়ও একসাথে সময় কাটিয়েছেন এই তারকা দম্পতি। দুবাইতে ছুটি কাটিয়ে নিজেদের আনন্দের মুহূর্তের বহু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। দুবাই থেকে ফিরেই মেয়ে ভামিকাকে নিয়ে মধুরা যান বিরাট-অনুষ্কা। সেখানে তাঁরা তিনজনেরই নিম কারোলি বাবার আশ্রমে ঘণ্টাখানেক ছিলেন। তখনই আশ্রমের সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Back to top button

Ad Blocker Detected!

Refresh