বাংলা সিরিয়াল

‘গুড্ডি’ ধারাবাহিকের একঘেয়ে ট্র্যাকে বিরক্ত হচ্ছেন দর্শক, দ্বিতীয় বিয়েও ভাঙলো গুড্ডির… ইউপিএসসি পরীক্ষাকে আইপিএস পরীক্ষা বলায় রীতিমতো শুরু হয়েছে হাসাহাসি

উল্টোপাল্টা ঘটনার কারণেই হোক বা দর্শকের হাসির খোরাক হওয়ার কারণেই হোক বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম একটি হলো ‘গুড্ডি’। স্টার জলসা সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকের গল্প নিয়ে বেশ কিছু মাস ধরে একই সমালোচনা চলছে। গল্প মোটেই পছন্দ করছেন না দর্শক মহল। বর্তমানে তো গুড্ডির বিয়ে সহ্য করতে না পেরে অনুজের অ্যাক্সিডেন্ট আর গুড্ডির দ্বিতীয়বার বিয়ে ভেঙে যাওয়া এসব একেবারেই কেউ মেনে নিতে পারছেন না। রীতিমতো হাসাহাসি করছে সোশ্যাল মিডিয়াতে।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানবেন গুড্ডির দ্বিতীয় বিয়েতে আত্মহননের চেষ্টা করেছিল অনুজ। খবর পেয়েই গুড্ডিও বিয়ের পিঁড়ি থেকে উঠে সোজা স্যারজির কাছে চলে যায়। এই বিষয়টি মোটেই হজম হয়নি দর্শকের। একজন আইপিএস অফিসার হয়ে সারাক্ষণ গুড্ডি গুড্ডি করছে এটা পছন্দ করেনি তারা। অনেকেই প্রশ্ন করেছেন, ‘এত বড় পোস্টে চাকরি করে, অথচ ‘গুড্ডি গুড্ডি’ করা ছাড়া অনুজের কী আর কোনও কাজ নেই?’

এসব ঘটনা দেখেই খুব স্বাভাবিকভাবে বেঁকে বসেন যুধাজিতের মা। তিনি স্পষ্ট বলে দেন প্রাক্তন স্বামীর প্রতি এই টানের জন্যই নিজের ছেলের বউ করতে পারবেন না তিনি। যুধাজিতও স্পষ্ট জানিয়ে দেয় মায়ের এই আদেশটি অমান্য করবেন না। লীনা গঙ্গোপাধ্যায় লিখিত গল্পে এত বেশি একঘেয়েমি আর নোংরামি দেখে বিরক্তি প্রকাশ করছেন দর্শক। অনেকেই বলেছেন, ‘নায়িকার বিয়ে এত স্ট্রাগলের পরিবর্তে যদি কেরিয়ার নিয়ে দেখানো হতো তাহলে ভালো টিআরপি পেত সিরিয়ালটি’।

প্রসঙ্গত এখন আবার শোনা যাচ্ছে, গুড্ডি নাকি আইপিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গিয়েছে। এই সংলাপ শোনার পর আরও বেশি হাসিঠাট্টা বেড়েছে এই ধারাবাহিক নিয়ে। কারণ পরীক্ষার নাম ইউপিএসসি। সেখানে বলা হচ্ছে আইপিএস। এখানেই অনেকে প্রশ্ন তুলেছেন ‘গুড্ডি পরীক্ষা দিল কবে?’ বর্তমানে গুড্ডি সেই একঘেয়েমি গল্প মোটেই পছন্দ করছে না দর্শক।


Back to top button

Ad Blocker Detected!

Refresh