বলিউড

‘বিরাটের জন্য অনুষ্কা অপয়া, স্ত্রীকে বিচ্ছেদ দিলেই ফর্মে ফিরতে পারবেন বিরাট! টুইটারে সরাসরি অনুষ্কা কে নিয়ে অযৌক্তিক মন্তব্য ফিল্ম সমালোচক কামাল আর খানের, পাল্টা জবাব দিলেন ক্ষিপ্ত জনতা

বলিউড হোক বা ক্রিকেট জগৎ দুই জায়গায় অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপল হলো অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বেশ কয়েকটি প্রেমের সম্পর্কে জড়ানোর পর অবশেষে অনুষ্কা শর্মার প্রেমে পড়েন বিরাট। তারপর দীর্ঘদিন প্রেম এবং অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন বিরুস্কা। বর্তমানে তাদের ছোট্ট এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু এসবের মাঝেও অনুষ্কা কে নিয়ে বারবার কথা উঠেছে, বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য বারবার আঙ্গুল উঠেছে স্ত্রী অনুষ্কার দিকে।

তবে এটি নতুন কিছু নয়। বিয়ের আগেই বহুবার এই দাবি করেছেন নেটিজেন। অনুষ্কা বিরাটের জন্য পয়া নয় বিরাটের জীবনে অনুষ্কা আসার পর থেকেই বিরাটের খারাপ সময় যাচ্ছে। আর বিয়ের পরেও এই দাবি থামেনি। এবারে অনুষ্কার দিকে আঙুল তুললেন ফিল্ম সমালোচক কামাল আর খান।

বেশ কয়েকমাস ধরেই নিজের ফর্মে নেই বিরাট, সেটা চলতি বছরের আইপিএল এও স্পষ্ট। যার জন্য অসংখ্য কটুক্তি, সমালোচনার শিকার হতে হয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ক কে। তাই কামাল আর খান এবারে নিশানা করলো অনুষ্কা কে। টুইটারে সরাসরি আঙ্গুল তুললেন অভিনেত্রীর দিকে। বিতর্কিত মন্তব্যের জন্য বহুবার সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের মুখে পড়েছেন KRK। কিন্তু তবুও থামেননি। এবারে তিনি লিখেছেন ‘অনুষ্কা কোহলির জন‍্য অপয়া। অনুষ্কার সঙ্গে বিবাহ বিচ্ছেদ করলেই তিনি নিজের ফর্মে ফিরতে পারবেন।’

আর জনতা এই অবাঞ্ছিত পোস্ট দেখে একেবারে রেগে লাল। একজন লিখেছেন, ‘তোর মেয়ের যখন বিয়ে হবে তখন আমরাও এই প্রার্থনাটাই করব যেটা তুই অনুষ্কাকে বলছিস।’ আরেকজনের মন্তব‍্য, অত‍্যন্ত জঘন‍্য কথা বলেছেন কেআরকে। এতটুকু মনুষ‍্যত্ব বোধ থাকলে টুইটটা যেন মুছে ফেলেন তিনি।

কিছুদিন আগেই নিজের আগামী ছবি ‘দেশদ্রোহী ২’ এর ঘোষণা করেছেন তিনি। তিনি বলেছেন বাহুবলী চেয়েও বড়ো ছবি বানাবেন। খুব শীঘ্রই শুটিং শুরু হবে বলে জানিয়েছেন কামাল।

Back to top button