ভাইরাল

‘মে পানি পানি হো গেই’! শাড়ি ছেড়ে এবার হট বই পোশাকে মঞ্চের উপর তুমুল বেলি ডান্স মন ফাগুনি খ্যাত অভিনেত্রী সৃজলা গুগোল

এই মুহূর্তে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী সৃজলা গুহ এবং অভিনেতা শন ব্যানার্জি। পাশাপাশি সদ্য স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়েছিল ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ যেখানে বিভিন্ন ক্যাটাগরিতে এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের পুরস্কারের তালিকায় নাম উঠেছে দেখা গিয়েছে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের অভিনেত্রীর বেলি ডান্স।

প্রসঙ্গত কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের প্রিয় পিহুর হলুদ শাড়ি পরা হট ডান্স দেখে চমকে গিয়েছিলেন দর্শকরা। তবে এবার শাড়ি ছেড়ে স্কার্ট এবং টপ পরে অভিনেত্রী সৃজলার উদ্দাম নাচ দেখে হতবাক হয়ে যেতে দেখা গেছে দর্শকদের। এর আগে অভিনেতা শন ব্যানার্জির সঙ্গে তার জুটিবদ্ধ নাচ দেখে নেটিজেনরা একবাক্যে স্বীকার করেছিলেন যে নাচের মাধ্যমেই উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন এই জনপ্রিয় জুটি।

তবে এদিন অভিনেত্রীর একার নাচও কিন্তু সমানভাবে মন জয় করেছে দর্শকদের। পাশাপাশি তারা স্বীকার করতে বাধ্য হয়েছেন অভিনয়ের সঙ্গে সঙ্গে নাচের দিক থেকেও দারুন প্রতিভাবান ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button