বলিউড

‘লোককে অর্ধেক সত্যি না বলে, পুরো সত্যিটা বলো’! প্রকাশ্যে কমেডিয়ান কপিল শর্মাকে একহাত নিলেন প্রবীণ অভিনেতা অনুপম খের

সম্প্রতি মুক্তি পেয়েছে কাশ্মীরের হিন্দু পণ্ডিতদের জীবনের উপর নির্ভর করে গড়ে ওঠা সিনেমা ‘কাশ্মীর ফাইলস’। যেখানে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে অনুপম খেরের মত প্রবীণ অভিনেতাদের। তবে এই সিনেমার নির্মাতা এবং কলাকুশলীদের অন্যান্য সিনেমার মতো নিজের শোতে আমন্ত্রণ না করার জন্য নেট দুনিয়ায় তীব্র অপমানিত হতে হয়েছিল জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা কপিল শর্মাকে। নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছিলেন কেন এই গুরুত্বপূর্ণ সিনেমার প্রচারে সাহায্য করেননি কপিল শর্মা।

তবে সম্প্রতি নেটিজেনদের পাল্টা উত্তর দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ার সাহায্য নিতে দেখা গিয়েছিল কপিল শর্মাকে একটি ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছিলেন ‘কাশ্মীর ফাইলস’ একটি অত্যন্ত গুরু গম্ভীর সিনেমা। যে কারণে সিনেমাটি রিলিজ করার দুমাস আগে কপিল শর্মার তরফে এই সিনেমার নির্মাতা এবং কলাকুশলীদের আমন্ত্রণ জানানো হলেও তারা কমেডি শো তে এসে নিজেদের সিনেমার প্রচার করতে রাজি হননি।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে এই তথ্য তুলে ধরে অনুপম খেরকে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছিল কপিল শর্মাকে। তবে পাল্টা উত্তর দিতে গিয়ে কপিল শর্মাকে একহাত নিতে দেখা গেল অনুপম খেরকে। তিনি জানিয়েছেন সাধারণ মানুষকে কপিল শর্মা অর্ধেক সত্যি কথা বলছেন, পুরোটা বলছেন না। বলাই বাহুল্য এই মুহূর্তে কপিল এবং অনুপম খেরের বাকযুদ্ধে রীতিমতো উত্তপ্ত হয়ে রয়েছে বলিউড।

Back to top button