ভাইরাল

টাটা হ্যারিয়ার বিলাসবহুল দামি গাড়ি দেখে মুগ্ধ বাদাম কাকু! ইউটিউবারের গাড়িতে উঠে বসে উপরের দিকে প্যানোরমিক সানরূফ দেখে অবাক ভুবন বাদ্যকর

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রেটিতে পরিণত হয়েছেন ভুবন বাদ্যকর। তার কাচা বাদাম গানটি এখন দেশ-বিদেশে জনপ্রিয়। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ, ক্রিকেটার প্রত্যেকেই নিজেদের ইনস্টাগ্রাম একাউন্ট এ এই গানের তালে নেচে রিল ভিডিও বানিয়েছেন। নিজের উপার্জিত টাকা দিয়ে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছেন ভুবন বাবু। বেরিয়েছে তার কাচা বাদাম গানের বিভিন্ন রিমেক ভার্শন।

সম্প্রতি ‘মনোজ দে ভ্লগজ্’এর একটি ব্লগ ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে মনোজ নামের একজন ইউটিউবার ভুবন বাদ্যকর করে সঙ্গে দেখা করতে গিয়েছে। মনোজের কথায় ভুবন বাবু নিজের ট্যালেন্টেড প্রাপ্য সম্মান এবং অর্থ কোনটাই পাইনি। তাই নিজেই ভুবন বাবুর জন্য একটি সোশ্যাল মিডিয়ায় চ্যানেল খুলে দিয়ে এসেছে। যাতে এখানে ভুবন বাবু সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভা তুলে ধরতে পারেন।

মনোজ বাবু গাড়িতে বসে ভুবন বাবু অবাক হয়ে যায় তার গাড়ি টাটা হ্যারিয়ার দেখে। একেবারে মুগ্ধ হয়েছেন ভুবন বাবু। উপরের দিকে প্যানোরমিক সানরূফ দেখে অবাক হয়ে যায় সে। এরপর মনোজ নিজের গাড়িতে ভুবন বাবুকে বসিয়ে তার গ্রামের চারিদিকটা ঘুরান এবং আবার ঠিক মনোজ বাবুর বাড়ির সামনেই তাকে দিয়ে যান।

কিছুদিন আগেই নিজের সেকেন্ড হ্যান্ড গাড়ি নিয়ে দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন ভুবন বাবু। গুরুতর আঘাত না পেলেও ঘাড়ে এবং হাতে তিনি চোট পান। বর্তমানে তিনি বাদাম বিক্রির পাশাপাশি গানের চর্চা করছেন। তার ইউটিউব থেকে মোট ইনকাম হয়েছে তিন লক্ষ টাকা এবং বাদাম বিক্রি করে তিনি প্রতিদিন প্রায় ৩০০ টাকা উপার্জন করেন।

Back to top button