বলিউড

অবশেষে ভুলে গেলেন প্রেমিক সুশান্ত কে! খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে

বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি কাপল ছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের মাধ্যমে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল তাদের মধ্যে। মূলত তাদের রসায়নই সিরিয়ালটিকে ব্যাপক জনপ্রিয় করে তুলেছিল দর্শকদের মধ্যে।

তাই আজও তাদের অভিনীত মানব এবং অর্চনা জুটিকে সমানভাবে মনে রেখেছেন পবিত্র রিস্তার অনুগামীরা। তবে এক বছর হয়ে গেছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়ান ঘটেছে। তার মৃত্যুর পর আরো একবার অঙ্কিতার সঙ্গে তাঁর সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল। তবে এবার জানা গিয়েছে অতীতকে ভুলে নিজের দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন অঙ্কিতা।

প্রসঙ্গত খুব শীঘ্রই আসতে চলেছে ‘পবিত্র রিস্তা ২.০’। যার প্রচারে এসে অভিনেতা শাহীর শেখকে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের বিয়ে নিয়ে বেফাঁস মন্তব্য করতে দেখা গিয়েছিল। এক সাক্ষাৎকারে তিনি মুখ ফসকে বলে বসেছিলেন যে খুব শীঘ্রই বিয়ে হবে অঙ্কিতার।

তবে অভিনেত্রী নিজেও স্বীকার করে নিয়েছেন গোটা ঘটনা। এবং জানিয়েছেন তিনি তার বিয়ে নিয়ে খুবই উচ্ছ্বসিত। পাশাপাশি তার যে রাজস্থানী মতে বিয়ে হবে সেকথা অনুগামীদের জানাতে ভোলেননি অভিনেত্রী। তবে এই বড়োসড়ো ঘোষণার পর অঙ্কিতা পাশে পেয়েছেন তাঁর অনুগামীদের। সুশান্তকে অতীতে রেখে তার যে জীবনে এগিয়ে যাওয়ার অধিকার রয়েছে সে কথা মেনে নিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button