টলিউড

‘পুত্র-সন্তান হয়েছে’! মলদ্বীপ থেকে ফিরে খুশির খবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সদ্যজাতর আগমনে খুশির হাওয়া অভিনেত্রীর পরিবারে

সপরিবারে মলদ্বীপ বেড়াতে যাওয়ার ঘটনা নিয়ে কিছুদিন আগেই খবরের শিরোনামে উঠে এসেছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কারণ টলিউডের অন্দরে কানাঘুষো শোনা গিয়েছিল যে তার সঙ্গে এই সফরে সঙ্গী হয়েছিলেন তার চতুর্থ প্রেমে অভিরূপ নাগ চৌধুরীও। এবার মলদ্বীপ থেকে ফিরেই খুশির খবর অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী।

নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে এদিন নিজের মাসি হওয়ার খবর অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত শ্রাবন্তীর দিদি স্মিতা চট্টোপাধ্যায় দীর্ঘদিন ধরে সুজয় ঘোষের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ রয়েছেন। সুজয় শ্রাবন্তীর মতই টলিউডের একাধিক ফিল্মে কাজ করে ফেলেছেন ইতিমধ্যেই। সুজয় ও স্মিতার এবার পুত্র সন্তান হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিতে দেখা গেল খোদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

বলাই বাহুল্য তার এই খুশির খবরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের ভালোবাসায় ইতিমধ্যেই ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। সদ্যজাতর জন্য শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। পাশাপাশি শ্রাবন্তীর মাসি হওয়ার ঘটনাকেও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর অনুগামীরা।

তবে বলাই বাহুল্য স্মিতা এবং সুজয়ের জীবনের নতুন অধ্যায় শুরুর সঙ্গে সঙ্গেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনের নতুন অধ্যায় শুরু নিয়ে আবারো প্রশ্ন উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী অভিরূপকে বিয়ে করবেন কিনা সে প্রশ্নে এখন মাতোয়ারা সোশ্যাল মিডিয়া। তবে শ্রাবন্তী কিন্তু এখন কেবল পরিবার এবং পরিবারের নতুন সদস্যর সাথেই সময় কাটাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button