টলিউড

অভিনেত্রী কঙ্গনা রানাউতের উচ্চারণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি ব্যঙ্গ করে বিতর্কের সম্মুখীন অভিনেতা ভাস্বর চ্যাটার্জী

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত এর আগে একাধিকবার হিন্দি উচ্চারণ থেকে শুরু করে ইংলিশ বলতে না পারার অক্ষমতা জন্যে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছেন। তবে সে সমস্ত কটাক্ষের পাল্টাও প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।তবে এবার নেটিজেনদের কাছে নয় বরং কঙ্গনাকে ট্রোলড হতে হলো টলিউডের জনপ্রিয় অভিনেতা ভাস্বর চ্যাটার্জির কাছে।

প্রসঙ্গত ভাস্বর টিকটক ভিডিও বানাতে ভীষণ ভালোবাসতেন। প্রায় মিলিয়ন ফলোয়ার্স ছিল তার টিকটকে। কিন্তু এরপর ভারতে টিকটক অ্যাপটি বন্ধ হয়ে গেলে বেশ মুষড়ে পড়েন অভিনেতা। তবে তারপর একাধিক ইন্টারভিউতে অভিনেতা জানিয়েছিলেন টিকটক ছেড়ে ইনস্টাগ্রাম রিল ভিডিওতে নিজেকে পারদর্শী করে তুলছেন তিনি।এরপর সত্যিই নিয়মিত রিল ভিডিও প্রকাশ করতে থাকেন তিনি যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়।

তবে সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে বিতর্ক সৃষ্টি করেছেন ভাস্বর। কারণ রাজগুরুর বেশে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নকল করে নেপোটিজম, ন্যাশনাল অ্যাওয়ার্ড, পদ্মশ্রী শব্দগুলিকে উচ্চারণ করতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি করলেও টলিউডের সহকর্মীদের থেকে ভালোবাসা পেয়েছেন ভাস্বর।

রোহন ভট্টাচার্য, রেশমি মিত্রের মত অভিনেত্রীরা প্রশংসা করেছেন ভাস্বরের। তবে কঙ্গনা রানাউতের উচ্চারণ নিয়ে খোলাখুলি সমালোচনা মোটেও ভালো ভাবে নেননি অভিনেত্রীর অনুগামীরা। ভাস্বর এর মত নির্বিবাদী অভিনেতার থেকে তারা যে এটা মোটেও আশা করেননি সেকথাও জানি নিতে ভোলেননি অনেকেই

Back to top button