বলিউড

পানমসলার বিজ্ঞাপনের জন্য হয়েছে খুব নাম খারাপ! এবার নাম ভালো করতে দুঃস্থ শিশুদের জন্য ১ কোটি টাকা দান করে পাশে দাঁড়ালেন বলিউডের খিলাড়ি, পাশাপাশি ৫০ জন শিশুকে দত্তক নিলেন অক্ষয়

আগামী ৩রা জুন মুক্তি পাচ্ছে বলিউডের খিলাড়ির আগামী ছবি পৃথ্বীরাজ। তার প্রচার এর জন্যই নানা জায়গায় এদিক ওদিক ঘুরে বেড়াতে হচ্ছে অক্ষয় কুমারকে। ঠিক সেইসময় মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং এর টুইটে দেখা যায় অক্ষয় কুমার অঙ্গনওয়াড়ি দুঃস্থ শিশুদের পাশে দাঁড়িয়েছেন। অঙ্গনওয়াড়ি দুঃস্থ শিশুদের জন্য এক কোটি টাকা দান করেছেন অক্ষয়। এর পাশাপাশি ৫০ জন দুস্থ শিশুকে দত্তক নিয়েছে অভিনেতা।

অক্ষয়ের এই মহৎ কাজের কথা মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ নিজে টুইট করে জানান। তিনি জানিয়েছেন অঙ্গনওয়াড়ি দুঃস্থ শিশুদের জন্য তিনি কিছু করতে চান রাস্তায় প্রচার করতেও রাজি তিনি। আর এই টুইট এর জবাব হিসেবে অক্ষয় কুমার বলেছেন তিনি শিশুদের পাশে দাঁড়াতে চান, শিশুদের জন্য কিছু করতে চান। এরপরই একটি ভিডিও শেয়ার করে মুখ্যমন্ত্রী জানান যে অক্ষয় কুমার এক কোটি টাকা দান করে দুষ্টু শিশুদের পাশে দাঁড়ানোর কথা দিয়েছেন। পাশাপাশি ৫০ জন শিশুকে দত্তক নিয়েছেন তিনি তাঁর এই মহৎ কাজের জন্য আমরা সকলেই তার কাছে কৃতজ্ঞ।

অক্ষয় কুমারের আগামী ছবি পৃথ্বীরাজ এ স্বয়ং মহারাজা পৃথ্বীরাজ চৌহান এর ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী মানসী চিল্লার। আগামী ৩রা জুন সব হলে মুক্তি পাবে এই ছবি। তার আগে ১লা জুন অমিত শাহ এর জন্য বিশেষ স্ক্রীন প্রদর্শন করা হবে।

Back to top button