বাংলা সিরিয়াল

মাত্র কয়েকদিন একসাথে অভিনয় করেই মাখোমাখো কেমিস্ট্রি দুজনের! অনস্ক্রিন বরের সঙ্গে রিল ভিডিওতে উদ্দাম নাচ অভিনেত্রী অনন্যা গুহর, মুহূর্তেই ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। টিআরপি তালিকায় এখনো জিবাংলার হয়ে মিঠাই প্রথম স্থানে থাকে। গত দেড় বছর ধরে দর্শকের মনে একইভাবে রাজত্ব চালিয়ে এসেছে মিঠাই। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটি দর্শকের অত্যন্ত প্রিয়। কিন্তু এছাড়াও ধারাবাহিকে অন্যান্য পার্শ্ব চরিত্র দর্শককের পছন্দের। বর্তমানে ধারাবাহিকের গল্প কিছুটা পরিবর্তন হয়েছিল। সিদ্ধার্ত নিজের অ্যাক্সিডেন্টের পর রিকি দা রকস্টার হিসেবে সকলের সামনে এসেছিল নিজের আসল পরিচয় লুকিয়ে। কিন্তু আবারও নিজের আসল পরিচয় বলে মিঠাই এর কাছে ধরা দিয়ে দিয়েছে সে। যার ফলে দর্শক বেজায় খুশি। আবার অনেকদিন পর মিঠাই এবং সিদ্ধার্থকে একসঙ্গে কাছাকাছি দেখে দর্শকরা খুশিতে আত্মহারা হয়ে গিয়েছে। এরইমধ্যে ধারাবাহিক অনেক পরিবর্তন ঘটে গিয়েছে।

ধারাবাহিকে মিঠাইয়ের সিরিয়াল দাদা অর্থাৎ স্যান্ডির জীবনে এসেছে তার প্রথম প্রেম পিংকি। পিংকি কে নিজের মনের কথা জানানোর পরে অনেক বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে স্যান্ডি সঙ্গে পিঙ্কির বিয়ে দিতে পেরেছে হল্লা পার্টি। ধারাবাহিকটি পিংকি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনন্যা গুহ। অনন্যা কে আমরা এর আগেও জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের দেখতে পেয়েছি। মুন্নি চরিত্রে কৃষ্ণকলি ধারাবাহিকের দারুণ জনপ্রিয়তা পেয়েছিল অনন্যা। এছাড়াও লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে অভিনয় করেছ সে। মিঠাই ধারাবাহিকে পিংকি কে ওমি আগরওয়াল এর ছোটো বোন এর ভূমিকায় দেখা যাচ্ছে।

হিন্দিভাষী পিংকি মোদক পরিবারের বউ হয়ে ঘরে আসার পর থেকেই জমিয়ে রেখেছে গোটা বাড়ি। সম্প্রতি গিয়েছে পিংকি এবং স্যান্ডির রিসেপশন পার্টি। অভিনেত্রী অনন্যা গুহ অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ। হামেশাই নিজের ছবি এবং রিল ভিডিও আপলোড করতে থাকেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। এবারও তার অন্যথা হল না। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পিংকির সাজে রিসেপশনের লেহেঙ্গা পরে স্যান্ডির সঙ্গে ভিডিও বানালেন অনন্যা। যা দেখে দর্শকরা সকলেই প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button