বাংলা সিরিয়াল

‘ঠাকুর দেবতা নিয়ে ছেলেখেলা ছাড়া আর কোন কাজ নেই?’, ‘গৌরী এলো’র নতুন পর্ব দেখে চরম ক্ষুব্ধ দর্শকরা, সোশ্যাল মিডিয়ায় উগরে দিলেন ক্ষোভ

কিছুদিন আগে জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’র সম্প্রচার শুরু হতে দেখতে পেয়েছিলেন অনুগামীরা। ধারাবাহিকের সম্প্রচার শুরু হওয়ার আগে ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন একেবারে অন্যরকম গল্প তারা তুলে ধরার চেষ্টা করছেন এই ধারাবাহিকের মাধ্যমে।

অন্যান্য ধারাবাহিক গুলির মত অন্ধ বিশ্বাস নয় বরং বিজ্ঞানের সঙ্গে ভক্তি মিলিয়ে এই ধারাবাহিকের গল্প গড়ে উঠবে বলে দাবি করতে দেখা গিয়েছিল তাদের। তবে এবার ধারাবাহিকের মাধ্যমে ঠাকুর দেবতা নিয়ে ছেলেখেলা করা হচ্ছে বলে তীব্র অভিযোগ তুলতে দেখা গেল ‘গৌরী এলো’ ধারাবাহিকের দর্শকদের একটি বড় অংশকে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্পের মাধ্যমে দর্শকরা ইতিমধ্যেই জেনে গিয়েছেন ধারাবাহিকের নায়িকা গৌরী আসলে পার্বতীর অংশবিশেষ।

এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দর্শকরা দেখতে পেলেন গৌরীর কথা শুনে শিশু পাচারকারীদের সঙ্গে যুক্ত শৈল মাকে শাস্তি দিয়েছেন ঘোমটা কালী। তাই ঠাকুরের হাত থেকে খাঁড়া সোজা শৈল মায়ের গলায় পড়তে দেখতে পেয়েছেন দর্শকরা। এই দৃশ্য দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন ক্রমাগত অবাস্তব হয়ে উঠছে এই ধারাবাহিকের গল্প। পাশাপাশি মানুষের বিশ্বাসে এই ধারাবাহিকের গল্প আঘাত করছে বলে অভিযোগ করতে দেখা গেছে তাদের। দর্শকদের অভিযোগের প্রতিকার করতে এবার ধারাবাহিকের গল্প বদলানো হয় কিনা সেটাই দেখার।

Back to top button