বাংলা সিরিয়াল

‘স্ত্রী দীপার কোলে বাচ্চা এনে দেওয়ার জন্য এবার বিদেশ গিয়ে চিকিৎসা করাবে সূর্য’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো ঘিরে তীব্র চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। শুরু থেকেই বাদবাকি ধারাবাহিক গুলির থেকে অন্যরকম গল্প দেখানোর কারণে দর্শকদের মন অতি সহজে জয় করে নিতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মাধ্যমে একজন শ্যাম বর্ণা মেয়ের সমাজে লড়াইয়ের কাহিনী তুলে ধরার চেষ্টা করছেন ধারাবাহিকে নির্মাতারা।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা দীপার সঙ্গে বিয়ে হয়েছে ডাক্তার সূর্যের। তবে দীপার শাশুড়ি লাবণ্য তাকে মোটেও পছন্দ করেনা শুধুমাত্র তার শ্যামলা গায়ের রঙের জন্য। তবে এবার দেখা গেল দীপা আশান্বিত তাদের যদি সন্তান হয় তাহলে লাবণ্য তাকে মেনে নেবেন। অপরদিকে দর্শকরা জানতে পেরেছেন ধারাবাহিকের নায়ক সূর্য আসলে সন্তানের জন্ম দিতে অক্ষম। তবে অপ্রত্যাশিতভাবে ধারাবাহিকের নতুন প্রোমো তুমুল চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

কারণ এখানে ধারাবাহিকের নায়ক সূর্যকে বলতে শোনা গিয়েছে সে প্রয়োজন হলে বিদেশে গিয়েও তার চিকিৎসা করাতে রাজি। ফলস্বরূপ দর্শকরা মনে করছেন হয়তো খুব শীঘ্রই দীপা এবং সূর্যের সন্তানকে ছোট পর্দায় দেখতে পাবেন তারা। তবে তার পাশাপাশি ধারাবাহিকের গল্পে এবার কোন দিকে মোড় নেয় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button