টলিউড

সশরীরে না থেকেও রেকর্ড ভাঙলেন সৌমিত্র-স্বাতীলেখা জুটি! মাত্র পাঁচ দিনেই দু’কোটি আয় করে বক্সঅফিস জয় করে নিল ‘বেলাশুরু’

শিবপ্রসাদ নন্দিতা জুটি পরিচালিত ‘বেলাশুরু’ সিনেমাটি নিয়ে তুমুল আগ্রহ বজায় ছিল অনুগামীদের মধ্যে। কিন্তু এই সিনেমা বড় পর্দায় সম্প্রচারিত হওয়ার আগেই সিনেমার মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তর মৃত্যু দেখতে পেয়েছেন দর্শকরা। তাই বোধহয় শিল্পের মাধ্যমে তাদেরকে বাঁচিয়ে রাখার সিদ্ধান্ত নিয়ে এই সিনেমাটি দেখার জন্য সিনেমাহলে ভিড় করতে দেখা গিয়েছে বাংলা সিনেমা প্রেমীদের। ফলস্বরূপ মুক্তির মাত্র পাঁচ দিনের মধ্যেই দু’কোটি টাকা আয় করে সকলকে চমকে দিতে সক্ষম হলো ‘বেলাশুরু’।

এদিন সিনেমার সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে সিনেমার অন্যতম পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানিয়েছেন বাঙালি দর্শকরা সিনেমার গল্প ভালো হলে হলমুখী হয়ে ওঠেন। পাশাপাশি সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের অভিনয়ের জোরেই তারা সাফল্য পেতে সক্ষম হয়েছেন বলে দাবি করেছেন পরিচালক। এছাড়াও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সিনেমাটি নিয়ে তুমুল আলোচনায় মেতে উঠল দেখা দিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

এবং এখনও পর্যন্ত ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে দর্শকদের কাছ থেকে। তবে অপ্রত্যাশিতভাবে শিবপ্রসাদ-নন্দিতা জুটি পরিচালিত ‘পোস্ত’, ‘হামি’, ‘প্রাক্তনে’র মতো তুমুল জনপ্রিয় সিনেমাকেও বক্সঅফিসে পিছনে ফেলে দিতে সক্ষম হয়েছে ‘বেলাশুরু’ এবং এই জয়যাত্রা বজায় থাকবে বলেই মনে করছেন সিনেমা বিশেষজ্ঞরা।

Back to top button