বলিউড

‘উনি মনে হয় মানসিকভাবে অসুস্থ’! প্রয়াত গায়ক কেকে এর বিষয়ে গায়ক রূপঙ্করের বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে মুখ খুললেন গায়িকা অনন্যা চক্রবর্তী

গতকাল সকলকে চমকে দিয়ে আচমকাই অকালপ্রয়াণ ঘটেছে জনপ্রিয় বলিউড গায়ক কেকের। তার আগেই একটি ফেসবুক ভিডিওর মাধ্যমে বলিউডের জনপ্রিয় এই গায়ক এর বিরুদ্ধে নানান বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছিল বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে।

বলাই বাহুল্য কেকের অকালপ্রয়াণ এর পর নেটিজেনদের বিরাগভাজন হয়েছেন গায়ক রূপঙ্কর। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে তার হয়ে নেটিজেনদের কাছে ক্ষমা চাইতে দেখা গেল জনপ্রিয় গায়িকা অনন্যা চক্রবর্তীকে। একটি ভিডিওর মাধ্যমে ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা অনন্যা চক্রবর্তী জানিয়েছেন তথাকথিত গুরুজন হওয়া সত্ত্বেও এ ধরনের মন্তব্যের পর এখনো পর্যন্ত প্রকাশ্যে ক্ষমা চাননি গায়ক রূপঙ্কর বাগচী। পাশাপাশি তিনি ভিডিওতে যাদের নাম নিয়েছিলেন অর্থাৎ অনুপম রায় থেকে শুরু করে রূপম ইসলামের মতো গায়করাও এখনো প্রতিবাদ করেননি তার ভিডিওটির।

যে কারণে এদিন তাদের হয়ে সকলের কাছে ক্ষমা চাইতে দেখা গিয়েছে গায়িকাকে। প্রসঙ্গত এদিন তার ভিডিও দেখার পর উদ্বিগ্ন হয়ে পড়েন নেটিজেনদের অনেকেই। কারণ হিসেবে তারা জানান ভিডিওতে গায়িকা অনন্যা চক্রবর্তীকে রীতিমত বিধ্বস্ত লাগছিল। প্রিয় গায়কের অকাল প্রয়াণে এদিন রীতিমতো শোকাহত হয়ে পড়েছেন নেটিজেনদের অনেকেই। তার অনুগামীদের মতো গায়িকা অনন্যা চক্রবর্তীও বিশ্বাস করতে পারছেন না প্রিয় গায়ক এর মৃত্যু।

Back to top button