টলিউড

‘ভগবান না করুন, রূপঙ্করদার যদি কিছু একটা হয়ে যায়?’! ট্রোলারদের এবার পাল্টা একহাত নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

কলকাতায় গানের অনুষ্ঠান করতে এসে অকাল প্রয়াণের মুখোমুখি হতে হয়েছিল জনপ্রিয় বলিউড গায়ক কেকে কে। প্রিয় গায়ককে হারিয়ে রীতিমতো শোকাহত হয়ে পড়েছিলেন তার অনুগামীরা। অনেকেই জানিয়েছেন প্রিয় গায়কের এই অকাল মৃত্যু এখনো মেনে নিতে পারেননি তারা। যে কারণে সোশ্যাল মিডিয়া খুললেই নেটিজেনদের চোখে পড়ছে অনুগামীদের হাহাকার।

তবে তার মধ্যেই কেকে কে নিয়ে কুমন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। বলাইবাহুল্য কেকের মৃত্যুর পর তার দিকে আঙ্গুল তুলতে দেখা গিয়েছিলো প্রয়াত গায়কের অনুগামীদের একটি বড় অংশকে। ইতিমধ্যেই তিনি হুমকির সম্মুখীন হয়েছেন এই দাবি তুলে পুলিশের দ্বারস্থ হতে দেখা গেছে গায়ক রূপঙ্কর বাগচীর স্ত্রী চৈতালি লাহিড়িকে। তবে এদিন সোশ্যাল মিডিয়ার সমালোচকদের পাল্টা একহাত নিতে দেখা গেছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী এদিন জানিয়েছেন চারিদিকের এত সমালোচনার সম্মুখীন হওয়ার পর যদি গায়ক রূপঙ্কর বাগচীর কিছু হয়ে যায়, তখন তার দায় কে নেবে। পাশাপাশি গায়কের হয়ে সকলের কাছে এদিন ক্ষমা চাইতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে বলাইবাহুল্য এদিন তার কথায় শান্ত হননি নেটিজেনদের একটি বড় অংশ। বরং গায়ক রূপঙ্কর বাগচীর প্রকাশ্যে তার মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত এমনটাই মনে করছেন নেটিজেনরা।

Back to top button