Story

ছিল দামি ৪ টে গাড়ি, বিলাসবহুল বাড়ি! পরিবারের জন্য ১১২ কোটি টাকা রেখে গেলেন কেকে

সদ্যই প্রয়াত হলেন বলিউডের জনপ্রিয় প্লেব্যাক গায়ক কৃষ্ণ কুমার কুন্নাথ। ইন্ডাস্ট্রিতে তিনি কেকে হিসেবে বিখ্যাত ছিলেন। গত ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে স্টেজ শো করার পর রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তারপর তাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই মারা যান গায়ক। তার মৃত্যুর খবর পাওয়া মাত্রই বলিউড থেকে গোটা বিনোদন জগতে শোকের ছায়া নেমে আসে। তার গানের মাধ্যমে তিনি একটি বিশাল ফ্যান ফলোয়িং তৈরি করেছিলেন। নব্বইয়ের দশক থেকে নিজের কণ্ঠের জাদু ছড়ানো গায়ক কেকে একটা গোটা জেনারেশন কে মাতিয়ে রেখেছিল। কেকে র মৃত্যুর পর সকলেই গায়ক কে সোশ্যাল মিডিয়ায় স্মরণ করছেন। সকলের প্রশ্ন গায়কের জীবনধারা কেমন ছিল এবং কে কে কত সম্পদের মালিক ছিলেন। আজ সেই নিয়েই আলোচনা করবো।

কেকে জন্মগ্রহণ করে রাজধানী দিল্লিতে। সিঙ্গার স্নাতক পর্যন্ত পড়াশোনা করেছেন। এরপর গায়ক ক্যারিয়ারের যাত্রা শুরু হয়। তিনি ভারতীয় প্লেব্যাক গায়ক হিসেবে তার ক্যারিয়ারের প্রথম পদক্ষেপ নেন। হিন্দি ছাড়াও বহু ভাষায় কণ্ঠ দিয়েছেন তিনি। তেলেগু, তামিল, কন্নড়, মারাঠি, মালায়লাম, বাংলা এবং গুজরাটি ভাষায় অনেক গান গেয়েছেন। খুদা জানে’, ‘তু হি মেরি শাব হ্যায়’, ‘তদাপ-তদাপ কে’ এবং ‘ইয়ারোঁ দোস্তি..’ মতন গান গেয়ে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। কেকে তার পুরো ক্যারিয়ারে প্রায় ২৫০০ টি গান গেয়েছেন।

তিনি তার একটি গানের জন্য ৫ থেকে ৬ লাখ টাকা পারিশ্রমিক নিতেন। একইসঙ্গে লাইফ কনসার্টে অংশ নিলে লাইভ কনসার্টের জন্য ১০ থেকে ১৫ লাখ টাকা পারিশ্রমিক নিতেন। তার মোট সম্পদ ছিল 1.5 মিলিয়ন। বিভিন্ন গাড়ির সখ ছিল গায়কের। তার গাড়ির কালেকশন এর মধ্যে ছিল চারটি বিলাসবহু গাড়ি। অডি আরএস৫, জিপ চেরোকে, মার্সেটিজ। এই চারটি নামি বিলাসবহুল গাড়ি ছিল কেকে এর কাছে। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় গাড়ির ছবিও পোস্ট করতেন কেকে।

Back to top button