ভাইরাল

‘থুপঙ্কর শয়তান, বুড়ো ভাম একটা’! গায়ক রূপঙ্করকে কঠিন সমালোচনার মুখে ফেললেন ইউটিউবার স্যান্ডি সাহা, আবারো কটাক্ষের সম্মুখীন হলেন ‘মিও আমোরের প্যাটিস’ গায়ক রূপঙ্কর

গতমাসেই কলকাতাবাসী জানতে পেরেছিলেন কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে চলেছেন জনপ্রিয় বলিউড গায়ক কেকে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল চাঞ্চল্য দেখতে পেয়েছিলেন অনুগামীরা। সেই বিষয়টি নিয়ে মুখ খুলে জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী জানিয়েছিলেন তিনি কেকে কে চেনেন না, পাশাপাশি তিনি কেকের থেকে অনেক ভালো গান গাইতে পারেন, তা সত্ত্বেও তাকে নিয়ে এমন উত্তেজনাবোধ কেউ করে না, এমন দাবিও করতে দেখা গিয়েছিলো তাকে।

বলাইবাহুল্য তার এই সমস্ত মন্তব্যের কারণে নেটিজেনদের একটি বড় অংশ বেশ বিরূপ হয়েছেন এই জনপ্রিয় গায়কের উপর। এবার একটি ট্রোল ভিডিওর মাধ্যমে গায়ক রূপঙ্করকে একহাত নিতে দেখা গেল জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাকে। এদিন তিনি জানিয়েছেন রূপঙ্কর অনুষ্ঠানে গিয়ে ‘মিও আমোরে’র থিম সং গাইতে থাকেন, যে কারণে তার গান নিয়ে উত্তেজনাবোধ করেন না নেটিজেনরা।

পাশাপাশি তিনি কেকে কে চেনেন না, এই মন্তব্যের তীব্র বিরোধিতা করতে দেখা গিয়েছে স্যান্ডিকে। যদিও এর আগে নিজের একাধিক ভিডিওর মাধ্যমে বিতর্ক তৈরী করেছেন স্যান্ডি, তবে আজ তার পাশে দাঁড়াতে দেখা গিয়েছে ক্রুদ্ধ নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন কুমন্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমাপ্রার্থনা করা উচিত গায়ক রূপঙ্করের।

Back to top button