বলিউড

এত বড়োলোক হয়েও সাধারণ মানুষের মতো লুকিয়ে কুম্ভমেলা ঘুরেছেন সুপারস্টার অক্ষয়! ‘আপনি লুকিয়ে কুম্ভ মেলায় ঘুরেছেন?’ উত্তরে হ্যাঁ আসতেই চোখ ছানাবড়া অমিতাভের, কোনো আড়ম্বর ছাড়াই লুকিয়ে লুকিয়ে ঘুরে বেড়িয়েছেন গোটা মেলা! অক্ষয়ের মত এত বড় তারকার পক্ষে কি এও সম্ভব

জনপ্রিয় রিয়ালিটি শো কৌন বানেগা ক্রোড়পতি(KBC14)। বেশ কয়েক দশক ধরে অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) একা এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামনে আসছেন। মাঝেমধ্যেই হট সিটে এসেছেন বিশেষ বিশেষ অতিথি। এবার সেখানে এলেন অক্ষয় কুমার(Akshay Kumar)।

সম্প্রতি সোনি চ্যানেলে(Soni TV India) তরফ থেকে সিজন ১৪-র এই বিশেষ পর্বের প্রমো সামনে এসেছে। সেখানে একটি ভিডিওতে দেখা যাচ্ছে বিগ বি অবাক হয়ে অক্ষয় কুমারকে জিজ্ঞাসা করছেন তিনি কুম্ভ মেলায় ঘুরে এসেছেন কিনা।

এই ভিডিওতে দেখা যাচ্ছে অমিতাভ অক্ষয়ের কাছে প্রশ্ন করেন তিনি কি কখনো কুম্ভমেলায় গিয়েছেন? উত্তরে জানিয়েছেন হ্যাঁ একবার গিয়েছিলেন। চুপচাপ গিয়েছিলেন আবার নিজের মতো করেই ফিরে এসেছিলেন। এই কথা শুনে একেবারে আবার প্রশ্ন করেন কি বলছেন আপনি একবার গিয়েছিলেন? নিজের চিরা চরিত হাসি হেসে অক্ষয় উত্তর দেয়, হ্যাঁ।

এরপরই তার দিকে অবাক দৃষ্টিতে কিছুক্ষণ তাকিয়ে তারপর দর্শকের দিকে তাকিয়ে তিনি জিজ্ঞাসা করেন আপনি চুপচাপ গিয়েছিলেন? তার পাল্টা উত্তর দিয়ে অক্ষয় বলে কেন আমি কি চুপচাপ যেতে পারি না। প্রবীণ অভিনেতা বলেন না একেবারেই না। এবার অক্ষয় তাকে বাঁধা দিয়ে বলেন আমি তো জানি আপনিও অনেক জায়গায় চুপচাপ একা গিয়ে ঘুরে এসেছেন। তাহলে আমি কেন পারব না।

খিলাড়ির মুখে এই কথা শুনে চুপ করে গিয়েছেন অমিতাভ। বললেন না না ঠিক আছে। এরপরই হেসে ফেলেন দুজনে। হেসে ওঠে সমস্ত দর্শক। উল্লেখ্য এই সপ্তাহে শেষ হতে চলেছে কেবিসি। তাই এই বিশেষ সপ্তাহে একাধিক সেলিব্রিটি অতিথিকে দেখা যাবে এই শোতে। যাদের মধ্যে থাকবেন ভিকি কৌশল, কিয়ারা আদ্ভানি ,শার্ক ট্যাংক ইন্ডিয়ার বিচারক আমান গুপ্তা এবং বিনীতা সিং। থাকবেন বিখ্যাত সেফ বিকাশ খান্না। সনি টিভির পর্দায় রাত ন’টায় অনুষ্ঠান সম্প্রচারিত হয়।

Back to top button