বাংলা সিরিয়াল

অনেক হয়েছে কৃষ্ণার ‘বাবুপ্রীতি’, আর মেনে নেওয়া যাচ্ছে না,পর্না এবার বন্দুক দিয়ে খুলি ওড়াবে শাশুড়ি! নিম ফুলের মধু ধারাবাহিকে আসতে চলেছে নাটকীয় মোড়

জি বাংলা(Zee Bangla)য় কয়েক দিন আগে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে পল্লবী শর্মা(Pallavi Kharma) এবং রুবেল দাসকে(Rubel Das)। এই প্রথম তাদেরকে একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে। এর আগে একাধিক ধারাবাহিকে কাজ করার সুবাদে শুরু থেকেই তারা জনপ্রিয়তা পেয়েছে। শুধু তাই নয় গল্পের সঙ্গে অনেকে বাস্তবের মিল খুঁজে পেয়েছে। যে কারণে দর্শকদের অন্যতম পছন্দের সিরিয়াল এটি।

প্রসঙ্গত এই ধারাবাহিকের নায়ক- নায়িকা সম্পূর্ণ আলাদা দুটো পরিবার থেকে উঠে এসেছে। গল্পের নায়ক সৃজন সম্পূর্ণ পুরনো ধারণার এক পরিবারে বেড়ে ওঠা ছেলে। অন্যদিকে নায়িকা পর্না পুরোপুরি আধুনিক পরিবারে বড় হওয়া একটি মেয়ে। তাদের দুজনের সম্বন্ধ করে বিয়ে হয় এবং বিয়ের পর থেকেই দুজনের মধ্যে একের পর এক সমস্যা শুরু হয়। বা বলা ভালো তার শ্বশুর বাড়িতে সমস্যা পাকানো হয়। যার মূলে রয়েছে নায়কের মা কৃষ্ণা। শুরুর থেকেই সৃজনের মা পর্নাকে মেনে নিতে পারে না। কারন সে মনে করে আধুনিক ঘর থেকে বউ এসে তার ছেলেকে তার থেকে আলাদা করে দেবে।

সেই নিয়ে নিত্যনতুন রোজ কান্ড হতে থাকে তাদের বাড়িতে। অন্যদিকে পর্না চেষ্টা করে কিভাবে ভালো কাজ করে শাশুড়ির মন জিতে নেবে। কিন্তু তার শাশুড়ি কোন ভাবেই তাকে সে সুযোগ করে দিচ্ছে না। কখনো ছেলের ফুলশয্যার ঘরে ঢুকে আড়ি পাতচ্ছে। কখনো অষ্টমঙ্গলায় ছেলের পিছু পিছু চলে যাচ্ছে। কখনো শুধু শুধু ঝামেলা লাগাচ্ছে দুজনের মধ্যে। এই সব কিছু দেখে পর্নার মতোই বিরক্ত দর্শক।

সোশ্যাল মাধ্যমে(Social Media) এই নিয়ে একাধিক মন্তব্য লেখা হয় প্রতিদিন। তবে এবার আর মন্তব্য নয়। দর্শকেরা এমন এক কান্ড করে বসলেন যার জন্য অবাক সকলে। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে একটি ছবি ঘুরেফিরে বেড়াচ্ছে যেখানে দেখা যাচ্ছে পর্না তার শাশুড়ির মাথায় বন্দুক তাক করে রয়েছে। পাশের ছবিতে শাশুড়ি অবাক দৃষ্টিতে তার দিকে তাকিয়ে রয়েছে। সেই সঙ্গে ক্যাপশনে লেখা দেখা যাচ্ছে বিগ ব্রেকিং নিউজ, নিম ফুলের মধু নিউ প্রমো অন এয়ার! শাশুড়ির কুটনামিতে বিরক্তের শেষ সীমাতে পৌঁছে পর্না গুলি করে দেয় বাবুর মাকে। গল্পের নতুন মোড়।

আসলে একটু ভালো করে ওই ছবি দেখলে বোঝা যাবে পর্না বা পল্লবীর যে ছবি দেখা যাচ্ছে সেটি তার আগের ধারাবাহিক ‘কে আপন কে পরের’ একটি দৃশ্য। সেই ছবি এডিট করে দর্শকরা নিজেদের মধ্যে মজা করে এই পোস্টটি শেয়ার করেছেন।

Back to top button