বাংলা সিরিয়াল

নিজের বরকে সামলাতে পারো না! আমাকে দেখলেই পেছন পেছন ছোটে, সবার সামনে শিরিনের অপমানের ফুঁসে উঠলো গুড্ডি, মুখ নিচু করে দাঁড়িয়ে অনুজ, খুশি ভক্তরা

গুড্ডি (Guddi)ধারাবাহিক মানেই কিছু না কিছু নতুন টুইস্ট প্রত্যেক দিন। এই মুহূর্তে স্টার জলসার(Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক গুড্ডি। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন ঠিক কতটা টানটান পর্ব হচ্ছে প্রত্যেকটা দিন।

এখন ধারাবাহিকে বিয়ের পর্ব দেখানো হচ্ছে। সেখানে অনুজ বারবার গুড্ডি এবং যুধাজিৎ’য়ের বিয়েতে ভাঙচি দেওয়ার চেষ্টা করছে। ধারাবাহিকের একটি পর্বে দেখা গিয়েছে বিয়ের শপিং করতে গুড্ডি এবং যুধাজিৎ একটি শপিংমলে গেলে সেখানে তাদের পিছু নেয় অনুজ। কোথাও কিছু না পেয়ে গুড্ডিকে আজেবাজে অপমান করতে শুরু করে সে। কিন্তু চুপ করে থাকেনি যুধাজিৎ। নিজের হবু স্ত্রীকে অপমানিত হতে দেখে তেড়ে আসে সে।

ধারাবাহিকের আগামী পর্বে কাল দর্শক যা দেখেছে তা দেখে চুপ করে থাকতে পারছে না তারা। কারণ আজকের এপিসোডে দেখা যাবে গুড্ডি একেবারে ফুঁসে উঠেছে শিরিন এবং অনুজের ওপর। যোগ্য জবাব দিয়ে চুপ করিয়ে দিয়েছে নিজের দিদিকে। জানিয়েছে আর সে কোন রকম অন্যায় মেনে নেবে না।

গুড্ডির এই রূপ বহুদিন পর দর্শক দেখে প্রচন্ড খুশি। আজকের এপিসোডে দেখা যাবে আশীর্বাদ অনুষ্ঠানে কেনাকাটার জন্য গুড্ডিকে নিয়ে চ্যাটার্জী বাড়িতে আসে মিঠি। সেখানে শিরিন গুড্ডিকে সামনে পেয়ে যা নয় তাই অপমান করতে শুরু করে। তবে এবার মুখ খুলেছে গুড্ডি। কড়া ভাষায় সকলের সামনে শিরিনকে জানায় তোমার বর সময় আমার পেছন পেছন ছোটে। আমি ওকে সব সময় ইগনোর করি। এরপর অনুজ চেষ্টা করে গুড্ডির উপর সমস্ত দোষ চাপিয়ে শিরিনের কাছে ভালো সাজতে।

তখন গুড্ডি জানায় আর একটাও অপমান সে সহ্য করবে না। পাশাপাশি জানিয়ে দেয় নিজের স্বামীকে সামলাও। সে সব সময় তার বিয়ে ভাঙার জন্য উঠে পড়ে লেগেছে। শুধু তাই নয় অনুজের মাকে পর্যন্ত গুড্ডি বলে নিজের ছেলেকে সাবধান করতে। অগ্রিম এই দৃশ্য দেখে দর্শক ইতিমধ্যে হাঁপিয়ে পড়েছেন

অপেক্ষা করছেন কখন আজ গুড্ডিতে এই বিশেষ পর্ব তারা দেখবে। গুড্ডির এই মূর্তি দেখে স্বাভাবিকভাবেই চমকে গিয়েছে শিরিন। মুখে কথা আটকে গিয়েছে তার। এমনকি অনুজকে যখন একের পর এক জবাব দিতে শুরু করে গুড্ডি। তখন মাথা নিচু করে দাঁড়িয়ে রয়েছে সে। কিছু বলতেও পারছে না শিরিন। পরিবারের প্রত্যেকে পাশে দাঁড়িয়েছে গুড্ডির।


Back to top button