বলিউড

‘টাকার জন্য করি’, এবার পান মশলার বিজ্ঞাপন নিয়ে মুখ খুললেন অমিতাভ বচ্চন

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে লিভিং লিজেন্ড অমিতাভ বচ্চন। এই বয়সেও বর্তমানের অভিনেতা-অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন। একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন এই অভিনেতা।

ছবিতে অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ধরনের পণ্যের বিজ্ঞাপনে দেখা মেলে অমিতাভ বচ্চনের। সম্প্রতি নেটিজেনদের সাথে এই বিজ্ঞাপন সংক্রান্ত বিষয় নিয়ে বিতর্কে জড়িয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

বলিউড ইন্ডাস্ট্রিতে অমিতাভ বচ্চন নামটাই যথেষ্ট। সোশ্যাল মিডিয়াতে এই অভিনেতা যথেষ্ট সক্রিয়। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অনুরাগীদের সঙ্গে কথাও বলে থাকেন এই অভিনেতা। অমিতাভ বচ্চন লেখালেখি করেন। তাকে প্রায়ই হিন্দিতে ব্লগ লিখে শেয়ার করতে দেখা যায়।

সম্প্রতি তিনি একটি লেখা শেয়ার করেছেন যার বাংলা মানে, যেদিন থেকে তিনি হাতে ঘড়ি পরা শুরু করেছেন, সময় যেন তাঁর পিছু ছাড়ছে না। এই লেখা শেয়ার করার পরই অনেক নেটিজেনরা কমেন্ট করতে থাকেন।

এই লেখার কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখে বসেন, পানমশলার বিজ্ঞাপন তিনি কেন করেন? তাহলে অন্যান্য অভিনেতাদের থেকে তার পার্থক্য কী থাকল? এই প্রশ্নের উত্তরে তিনি যোগ্য জবাব দিয়েছেন সেই নেটিজেনকে। তিনি জবাবে বলেছেন, তার অনুরাগীদের মনে হতেই পারে তিনি কোন এক নির্দিষ্ট পণ্যের বিজ্ঞাপন কেন করছেন! তবে তিনি স্পষ্ট জানিয়েছেন এর বদলে তিনি টাকা পান, তাই করেন।

এটা তাদের উপার্জনের মাধ্যম। তাই এই পন্যের বিজ্ঞাপন করা উচিত, ঐ পণ্যের বিজ্ঞাপন করা উচিত নয় এই ধারণাগুলো বন্ধ হওয়া দরকার বলেই মনে করেন তিনি। সম্প্রতি নেটিজেনদের সঙ্গে পান মশালার বিজ্ঞাপন করা নিয়ে বিতর্কে জড়িয়েছেন বলিউডের বিগ বি।

একজন বর্ষীয়ান অভিনেতা হওয়া সত্বেও মাঝে মাঝে নেটিজেনদের ট্রোলের শিকার হন এই অভিনেতাও। তবে এই সমস্ত বিষয়কে সেভাবে কোনদিনই গুরুত্ব দেননি এই অভিনেতা। বর্তমানে সনির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কন বানেগা কাড়োরপতি’-র সঞ্চালনা নিয়ে ব্যস্ত রয়েছেন অমিতাভ বচ্চন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button