বলিউড

সীতার চরিত্রে করিনার থেকে তিনগুণ বেশি পারিশ্রমিক নিচ্ছে কঙ্গনা! এখন বলিউডের সব থেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

অলৌকিক দেশাইয়ের ছবিতে কারিনা কাপুর খানের বদলে সীতার চরিত্র দেখা মিলবে কঙ্গনা রানাওয়াতের। কদিন আগেই সীতার চরিত্রে অভিনয় করার জন্য কারিনা কাপুর খানের পারিশ্রমিক চাওয়া নিয়ে তোলপাড় হয়েছিল নেটমাধ্যম। শোনা গিয়েছিল অলৌকিক দেশাইয়ের ছবিতে সীতার চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন কারিনা কাপুর খান।

এরজন্য নেটমাধ্যমে কম ট্রোল হতে হয়নি অভিনেত্রীকে। সেই সমস্ত ট্রোলারদের দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে অভিনেত্রী বলেছিলেন নায়কেরা বেশি পারিশ্রমিক চাইলে সেই নিয়ে কোনো ট্রোল হয়না কিন্তু যদি সিনেমার নায়িকারা বেশি পারিশ্রমিক চেয়ে ফেলে তাহলে তা নিয়ে ট্রোল হবেই।

তবে সম্প্রতি জানা গেছে, অলৌকিক দেশাইয়ের ‘সীতা, দ্য ইনকারনেশন’ ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। তিনি এই চরিত্রে অভিনয় করার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৩২ কোটি টাকা। বলিউডের এই অভিনেত্রী কোন না কোন কারণে চর্চায় থাকেন। সম্প্রতি এই ছবির সূত্র ধরেই আবারো মিডিয়ার আলোয় উঠে এলেন কঙ্গনা রানাওয়াত। আবারো কঙ্গনা রানাওয়াতের ছবি নিয়ে টুইট করে বসলেন কমল আর খান।

তিনি টুইটে লিখেছেন, “সূত্রের খবর সীতা ছবির জন্য ৩২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন কঙ্গনা। আর এই ছবির হাত ধরেই বলিউডের হায়েস্ট পেড নায়িকা হলেন তিনি। কিন্তু কেন প্রযোজক এই ভুল করলেন? আমার আগামী রিভিউয়ে আমি এই বিষয়ে সমস্ত তথ্য দেব।” এই প্রথম নয় এর আগেও বহুবার অভিনেত্রীর ছবি নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন ইনি।

তবে এই টুইটের পর নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সত্যিই কি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত অলৌকিক দেশাইয়ের ছবিতে সীতার চরিত্রে অভিনয় করার জন্য ৩২ কোটি টাকা নিচ্ছেন? তবে এখনো পর্যন্ত নিজের পারিশ্রমিক নিয়ে কোনো রকম কোনো মন্তব্য করেননি অভিনেত্রী। তবে আলৌকিক দেশাই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছেন, “যাদের মনে বিশ্বাস আছে তাঁদের সারা বিশ্ব সাহায্য করে।

এখনও অবধি বাস্তবে এই চরিত্রকে নিয়ে সেরকম কোনও ছবি হয়নি। সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে আমি আপ্লুত। আমি নিশ্চিত যে এই ছবির মধ্যে দিয়ে আমাদের দৃষ্টিভঙ্গি বদলে যাবে।” সম্প্রতি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ‘সীতা, দ্য ইনকারনেশন’ ছবির পোস্টার শেয়ার করে জানিয়েছেন তিনি এই ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন।

এই ছবিতে তার সমস্ত সহ-অভিনেতা অভিনেত্রীরা খুবই প্রতিভাবান, একথাও ছবির পোস্টার শেয়ার করে তার ক্যাপশনে লিখে জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button