টলিউড

লাল-সাদা শাড়িতে পিঠখোলা হট ফটো পোস্ট অভিনেত্রী পায়েল সরকারের! ‘মদন দা ডাকছে তোমায়’, পাল্টা তীব্র ট্রোল নেটিজেনদের

বিগত বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির হয়ে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। যদিও প্রথমবার রাজনীতির ময়দানে নেমে হেরে যান তিনি, তবে নির্বাচনের প্রচার চলাকালীন তাকে দেখা গিয়েছিল বিরোধী দলনেতা মদন মিত্রের সঙ্গে লঞ্চের উপর এক পার্টিতে।

এবার সেই প্রসঙ্গেই পুরনো সুর টেনে অভিনেত্রীকে তীব্র সমালোচিত হতে হলো নেটিজেনদের কাছে। প্রসঙ্গত পুজোর আগে কমবেশি সমস্ত সেলিব্রিটিরাই নিজেদের ফটোশুট শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। পায়েলও তার ব্যতিক্রম নন। এদিন তিনি লাল পাড় সাদা শাড়ি পড়ে খোলা পিঠে চুল এলিয়ে অসাধারণ সাজে একটি ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। বলাই বাহুল্য ছবিটি মুহূর্তে ভাইরাল হলেও অভিনেত্রীকে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়।

প্রসঙ্গত এদিন পুজোর আমেজে বাঙালিয়ানায় তাকে সাজিয়ে তুলেছিলেন মেকআপ আর্টিস্ট রুদ্র সাহা এবং তার ফটোগ্রাফার ছিলেন বিখ্যাত টলিউড ফটোগ্রাফার প্রিয়ম বক্সী। এই ছবিটি পোস্ট করতে বিরোধী দলনেতা মদন মিত্রর নাম তুলে ধরে তাকে তীব্র ট্রোল করেন নেটিজেনদের একটি বড় অংশ।

বলাই বাহুল্য লঞ্চের উপর পার্টিতে অভিনেত্রীকে মদন মিত্র সঙ্গে ঘনিষ্ঠ আলাপচারিতায় দেখা গিয়েছিল। তাই এদিন তার ফটো দেখে নেটিজেনদের একাংশ মন্তব্য করেন যে মদন মিত্র তাকে ডাকছেন। তবে বলাই বাহুল্য অভিনেত্রী এ ধরনের সমালোচনায় কোন উত্তর না দিয়ে এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button